বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৯:০৪ অপরাহ্ন

পোকখালীতে প্রতিপক্ষের হামলায় মহিলাসহ আহত-৬

পোকখালীতে প্রতিপক্ষের হামলায় মহিলাসহ আহত-৬

পোকখালীতে প্রতিপক্ষের হামলায় মহিলাসহ আহত-৬

নিজস্ব প্রতিনিধি, ঈদগাঁও

কক্সবাজার সদর উপজেলার পোকখালীতে জায়গা-জমি সংক্রান্ত বিষয়কে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় মহিলাসহ ৬জন গুরুতর আহত হওয়ার খবর পাওয়া গেছে। জানা যায়, পোকখালী ইউনিয়নের নাইক্ষ্যংদিয়া এলাকায় ৪ সেপ্টেম্বর সকাল ১০টায় বসতবাড়ীর সীমানায় কাজ করা অবস্থায় বিনা উসকানিতে প্রতিপক্ষের অতর্কিত হামলায় এ আহতের ঘটনা ঘটে। এতে আহত হন পোকখালী নাইক্ষ্যংদিয়া এলাকার মৃত আলী আকবরের স্ত্রী খুরশিদা বেগম, পুত্র বেলাল উদ্দীন, তার স্ত্রী রাজিয়া বেগম, আলী আকবরের কন্যা রোজিনা আক্তার, পুত্র জয়নাল আবেদীন ও বেলালের পুত্র মোহাম্মদ ফাহিম। আহতদের শরীরের বিভিন্ন স্থানে মারাত্মক জখমের সৃষ্টি হয়।

আহতাবস্থায় তাদেরকে রামু স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা সেবা প্রদান করা হয়।

এদিকে একই দিন মৃত আলী আকবরের পুত্র জয়নাল আবেদীন বাদী হয়ে সূবিচারের দাবীতে নাইক্ষ্যংদিয়া ৫নং ওয়ার্ডের চৌকিদার মোহাম্মদ হোছনসহ আট জনের বিরুদ্ধে ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রে একটি লিখিত অভিযোগ দায়ের করে।

এ ব্যাপারে অভিযুক্ত চৌকিদারের সাথে কথা হলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করেন। অপরদিকে জয়নাল আবেদীনের সাথে কথা হলে তিনি এ ঘটনায় পূর্বে একাধিকবার এলাকার গণ্যমান্য ব্যক্তিদের সমন্বয়ে বিচার শালীস অনুষ্ঠিত হলেও প্রতিপক্ষ এ বিচার অমান্য করে হামলার ঘটনায় জড়িত হচ্ছে বলে জানান।

https://www.facebook.com/coxviewnews

Design BY Hostitbd.Com