সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / নির্বাচন সংক্রান্ত / পোকখালীর ৮নং ওয়ার্ডের অবহেলিত মানুষের ভাগ্য উন্নয়নে প্রার্থী হলেন আবদুল্লাহ

পোকখালীর ৮নং ওয়ার্ডের অবহেলিত মানুষের ভাগ্য উন্নয়নে প্রার্থী হলেন আবদুল্লাহ

https://i0.wp.com/coxview.com/wp-content/uploads/2024/04/Election-Abdullah-Sagar-17-4-24.jpeg?resize=540%2C330&ssl=1

 

এম আবু হেনা সাগর; ঈদগাঁও :
কক্সবাজারের ঈদগাঁও উপজেলার পোকখালী ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ডের অবহেলিত ও অসহায় হতদরিদ্র মানুষের ভাগ্য উন্নয়নে প্রার্থী হয়েছেন আবদুল্লাহ বিন ছৈয়দ ছিদ্দিকী।


জানা যায়,পোকখালী ইউপির ৮নং ওয়ার্ড থেকে নির্বাচনে করার ইচ্ছা পোষন করেছেন প্রতিবাদী সৎ, যোগ্য ব্যক্তি আবদুল্লাহ। তিনি এবার টিউব ওয়েল প্রতীকে নির্বাচনে অংশগ্রহণ করেছেন।
অপরাদমুক্ত, মডেল এলাকা গঠনে তার চিন্তা চেতনা রয়েছে। সকলের সম্মিলিত প্রচেষ্টায় পরিচ্ছন্ন ও স্মার্ট ওয়ার্ড গঠনে বদ্ধ পরিকর।


আগামী ২৮শে এপ্রিলের নির্বাচনে অত্র ওয়ার্ডের মেম্বার প্রার্থীদের মধ্য সবদিক বিবেচনায় নারী পুরুষ সাধারণ ভোটারদের আলোচনায় শীর্ষে অবস্থানে মেম্বার প্রার্থী আবদুল্লাহ বিন ছৈয়দ ছিদ্দিকী। মানুষের বিপদে ঘরে বসে থেকে ছুটে যান তিনি, বিপদগ্রস্থ মানুষের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দেন, বিয়ে সাদী, অভাবী মানুষের পাশে থাকাসহ নানা কর্মকান্ডে তাকে দেখা যায়।


জনপ্রিয় মেম্বার পদপ্রার্থী আবদুল্লাহের সাথে কথা হলে জানান, শুধু ব্যক্তিগত সহযোগীতা দিয়ে সমাজের মানুষের সমস্যার সমাধান করা সম্ভবনা। তাই বৃহৎ পরিসরে সার্বিক উন্নয়ন করতে পোকখালী ৮নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী হয়েছি। সকল কর্মকান্ডে জনগনের অংশ গ্রহন জবাব দিহিতা নিশ্চিত করাসহ আধুনিক ওয়ার্ড গঠন করতে চান। সাধারণ মানুষের ভোটে বিজয় লাভ করবো ইনশাআল্লাহ।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

লায়ন্স ক্লাব অব চিটাগাং ইম্পেরিয়াল সিটির ২০২৪-২৫ লায়ন্স সেবা বর্ষের কমিটি গঠিত

  বার্তা পরিবেশক : আর্ন্তজাতিক সেবা সংগঠন লায়ন্স ইন্টারন্যাশনালের অন্যতম শ্রেষ্ঠ জেলা লায়ন্স জেলা ৩১৫ ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/