প্রধানমন্ত্রীর অনুদান পেলেন জেলার তিন সাংবাদিক

DSCN0020বার্তা পরিবেশক:

প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিষ্ঠিত সাংবাদিক কল্যাণ তহবিল থেকে অনুদান পেয়েছেন কক্সবাজারের ৩ সাংবাদিক। শনিবার বেলা ৩ টার দিকে কক্সবাজারের জেলা প্রশাসক মোঃ আলী হোসেন তাঁর কার্যালয়ে ৩ সাংবাদিককে অনুদানের চেক হস্তান্তর করেন।

জেলার যে তিনজন সাংবাদিক অনুদান পেয়েছেন তাঁরা হচ্ছেন বিটিবি’র রোতাব চৌধুরী, সময় টিভি’র স্টাফ রিপোর্টার সুজাউদ্দিন রুবেল ও চ্যানেল টোয়েন্টিফোর এর কক্সবাজার প্রতিনিধি ইসমত আরা ইসু। তাঁরা প্রত্যেকে ৫০ হাজার টাকা করে অনুদান পেয়েছেন।

চেক হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ড. অনুপম সাহা, অতিরিক্তি জেলা প্রশাসক (শিক্ষা) হাবিবুর রহমান হাকিম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সেখ ফরিদ আহমদ, কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবু তাহের, সাধারণ সম্পাদক জাহেদ সরওয়ার সোহেল, সাংগঠনিক সম্পাদক দীপক শর্মা দীপু, সাংবাদিক ইউনিয়নের সদস্য সিনিয়র সাংবাদিক তোফায়েল আহমদ ও এডভোকেট আয়াছুর রহমান প্রমুখ।

উল্লেখ্য এই পর্যন্ত কক্সবাজারের ৯ জন সাংবাদিক প্রধানমন্ত্রীর কল্যাণ তহবিল থেকে অর্থ সহায়তা পেয়েছেন। সাংবাদিকদের অনুদান প্রদানের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন ও ধন্যবাদ জানিয়েছেন কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের পক্ষ থেকে সভাপতি আবু তাহের, সাধারণ সম্পাদক জাহেদ সরওয়ার সোহেল।

Share

Leave a Reply

http://coxview.com/wp-content/uploads/2022/07/coxview.com-Footar-09-07-2017-JPG.jpg
%d bloggers like this: