শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০৮:৫৪ পূর্বাহ্ন

শিরোনাম
বিএনপির জন্য অপেক্ষা করবে নির্বাচন কমিশন বঙ্গোপসাগরে ট্রলার ডুবি, ১৭ জেলে উদ্ধার সুদানে বন্যায় ৭৭ জনের মৃত্যু বিশ্বের প্রথম ২০০ মেগাপিক্সেলের ক্যামেরা আনল মটোরোলা  লামায় গৃহবধূর মৃত্যু নিয়ে ধূম্রজাল লামায় বিদ্যুৎ যাচ্ছে অটোরিকশা-টমটমের পেটে লামায় ৬৯ লিটার চোলাই মদসহ ব্যবসায়ী আটক ১ ঈদগড়ের চালক শহিদুল হত্যাকান্ডে আটক আসামীদের জামিন না মঞ্জুর এবং পলাতক আসামীদের গ্রেফতারের দাবী জানিয়েছেন অসহায় পিতা শুভ জন্মাষ্টমী আজ সারা দেশে সিরিজ বোমা হামলার প্রতিবাদে রামুতে আ’লীগের সমাবেশ অনুষ্ঠিত দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে ঈদগাঁওতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

প্রভার দ্বিতীয় সংসারও ভাঙনের পথে

Prova-1জনপ্রিয় মডেল ও অভিনেত্রী প্রভার দ্বিতীয় সংসারে ভাঙন ধরেছে। দীর্ঘদিন যাবত্ বিচ্ছিন্ন বসবাস করছেন প্রভা ও তার স্বামী মাহমুদ শান্ত।

প্রভা জানান, বিগত দুই বছর ধরে তাদের সম্পর্কের টানাপোড়েন চলছে। এর জের ধরেই এ বিচ্ছেদ মেনে নিয়েছেন তারা। দীর্ঘদিন যাবত্ তারা আলাদা বসবাস করছেন। বিচ্ছেদের কারণ হিসেবে প্রভা তার স্বামী মাহমুদ শান্তর মাদকাসক্তিকে দায়ী করেছেন।

রোববার রাতে প্রভা বলেন, ‘দীর্ঘদিন ধরে শান্ত নেশায় আসক্ত। ড্রাগ অ্যাডিক্ট একটা মানুষের সঙ্গে কতদিন বসবাস করা যায়! প্রায় দুই বছর হলো আমাদের সম্পর্ক খারাপ যাচ্ছে। আমি আমার মতো চলাফেরা করছি। তবে আমাদের এখনো কাগজপত্র হয়নি।’

Prova-২০১২ সালের ১২ জুলাই প্রভা-শান্ত বিয়ে বন্ধনে আবদ্ধ হন। অভিনেতা অপূর্বর সঙ্গে বিচ্ছেদের পর পারিবারিক সিদ্ধান্তেই তাদের বিয়ে সম্পন্ন হয়। বর শান্ত পেশাগত জীবনে বেসরকারী টেলিকম কোম্পানী গ্রামীনফোনে চাকরির পাশাপাশি জড়িত ছিলেন গানের সঙ্গে। জানা যায়, সম্প্রতি চাকরি ছেড়েছেন শান্ত। ফিরেছেন আবার গানে। প্রভাও ব্যক্তি জীবনের নানা ঝড় সামলে অভিনয়ে ব্যস্ত সময় পার করছেন।

-বাংলাদেশপ্রেস,ডেস্ক।

https://www.facebook.com/coxview

Design BY Hostitbd.Com