সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / ফলোআপ- এক মাস এক দিনের ব্যবধানে আবারো প্রবাসী যুবক খুন : শনির দশা কাটছেনা চৌফলদন্ডীর নতুন মহালবাসীর

ফলোআপ- এক মাস এক দিনের ব্যবধানে আবারো প্রবাসী যুবক খুন : শনির দশা কাটছেনা চৌফলদন্ডীর নতুন মহালবাসীর

এম আবু হেনা সাগর; ঈদগাঁও :

শনির দশা কোন ভাবেই কাটছেনা সদরের উপকূলীয় ইউনিয়ন চৌফলদন্ডীর নতুন মহাল এলাকায়। একের পর এক ছুরিকাঘাতের মত জঘন্যতম ঘটনা ঘটে যাচ্ছে এলাকাতেই। শিক্ষক খুনের এক মাস এক দিনের ব্যবধানে শোকের রেশ কাটতে না কাটতেই আবারো একই স্টাইলে দিবালোকে সদ্য সৌদি ফেরত আরও যুবককে খুন করা হয় ছুরিকাঘাতে। এই নিয়ে এলাকাবাসী এক দিকে শোকাহত, অন্যদিকে বেদনাহত।

চৌফলদন্ডীর কালু ফকির পাড়া নামক এলাকায় টাকার লেনদেন সংক্রান্ত বিষয়কে কেন্দ্র করে মুঠোফোনে ডেকে নিয়ে ছুরিকাঘাতের ঘটনা ঘটে। ৯ জুলাই সকাল আনুমানিক এগারটার দিকে চৌফলদন্ডীর লাল মিয়ার পুত্র ওসমান নতুন মহাল এলাকার ছৈয়দ আহমদের পুত্র সদ্য প্রবাস ফেরত ছৈয়দ করিমকে ফোনে ডেকে নিয়ে কালু ফকির পাড়া এলাকায় তার শরীরের ৪/৫টি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। স্থানীয় লোকজন ও আত্মীয় স্বজন আহত হওয়া ছৈয়দ করিমকে উদ্ধার করে কক্সবাজারের একটি হাসপাতালে নিয়ে যায়। সেখানে ছৈয়দ করিমের অবস্থার অবনতি দেখা দিলে তাকে দ্রুত সন্ধ্যার দিকে চট্টগ্রামের উদ্দ্যেশে নিয়ে যায়। আনুমানিক রাত দশটার দিকে চট্টগ্রামে একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু ঘটে বলে জানান তারই চাচাতো ভাই নাছির।

এদিকে এক মাসের ব্যবধানে দুই যুবক খুনের ঘটনায় চৌফলদন্ডী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ এহেছান প্রতিক্রিয়ায় জানান- অপরাধ নির্মূল করা হউক এলাকা থেকে, সন্ত্রাসী চক্ররা যতই শক্তিশালী হউক না কেন? তাকে আইনের আওতায় আনার জোর দাবী জানান।

অপরদিকে ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মনজুর আলমের মতে, অপরাধ অপকর্ম দুরীকরণে পুলিশী নজরদারীর পাশাপাশি নতুন মহাল এলাকায় পুলিশের অস্থায়ী চৌকি স্থাপন করা হলে হয়তো এলাকা জুড়ে অপরাধ অনেকটা কমে আসবে বলে মত প্রকাশ করেন। আবার খুন হওয়া যুবকের নিকট আত্মীয় ও চৌফলদন্ডী ৮নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি নাছির উদ্দীন জানান, তার চাচাতো ভাই ছৈয়দ করিমের হত্যাকারীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদান করা হউক।

এলাকাবাসীর মতে, চৌফলদন্ডী ইউনিয়নের নতুন মহালবাসীর শনিরদশা কোন ভাবেই কাটছেনা। লেগেই আছে একের পর এক। এই নির্মম দশা থেকে কবে বেরিয়ে আসতে পারবে এমন প্রশ্ন সচেতন মহলের। চৌফলদন্ডীর ইউপি চেয়ারম্যান ওয়াজ করিম বাবুল এলাকায় অপরাধ বন্ধের লক্ষ্যে পুলিশের সহযোগীতা কামনা করেন।

উল্লেখ্য যে, চলতি বছরের গত ৯ই জুন একই এলাকার সাইফুল ইসলাম নামের এক মাদ্রাসা শিক্ষককে নির্মম ভাবে ছুরিকাঘাত করে খুন করে। ৮ জুলাই সকালে নতুন মহাল এলাকার ৮ বছর বয়সী শিশু মোহাম্মদ নাছেরকে নিখোঁজের এক দিন পর লাশ উদ্ধার করে পুলিশ। এক মাস এক দিনের ব্যবধানে গতকাল ফের ফিল্ম ষ্টাইলে আরেক যুবককে খুন করে। এ নিয়ে জনমনে অজানা আতংক বিরাজ করছে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগাঁওর সংবাদকর্মী আবু হেনা সাগরের মাতা অসুস্থ : দোয়া কামনা 

  বার্তা পরিবেশক : কক্সবাজারে ঈদগাঁও উপজেলার সংবাদকর্মী এম আবুহেনা সাগরের মাতা অসুস্থ হয়ে চট্টগ্রামের ইবনে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/