বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০২:০৯ পূর্বাহ্ন

শিরোনাম
বিএনপির জন্য অপেক্ষা করবে নির্বাচন কমিশন বঙ্গবন্ধুর দেশে একটি মানুষও গৃহহীন থাকবেনা- প্রধানমন্ত্রী বান্দরবানে জাতীয় পার্টির কর্মী সমাবেশে বিদিশা এরশাদ ছাত্রলীগের সম্মেলন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী মহেশখালী বিদ্যুৎ-জ্বালানি ছাড়াও মডেল সিটি গড়ে উঠবে কক্সবাজারে প্রধানমন্ত্রী আগমন উপলক্ষে চলছে ব্যাপক প্রস্তুতি কক্সবাজারে প্রধানমন্ত্রীর জনসভা সফলে ঈদগাঁওতে ব্যাপক প্রস্তুতি : মহাসড়কে তোরণ সাউথ এশিয়ান কারাতে চ্যাম্পিয়নশীপে স্বর্ণপদক জয়ীদের গণসংবর্ধনা লামায় টেকনাফে পর্যটকবিহীন জাহাজে আগুন শুয়ে বই পড়লে যা হয় ঢাবির হল শাখার উপ-তথ্য ও প্রযুক্তি সম্পাদক হলেন ঈদগাঁওর আহসান

ফ্যান্টাসি অ্যাকশন সিনেমা ‘দ্য লেজেন্ড অফ মওলা জাট’

http://coxview.com/wp-content/uploads/2022/11/Entertainment-Poster-The-Legend-of-Maula-Jatt.jpg

অনলাইন ডেস্ক :

পাকিস্তানের সবচেয়ে আইকনিক সিনেমা এবং বহুল প্রতীক্ষিত হট ফ্যান্টাসি অ্যাকশন সিনেমা ‘দ্য লেজেন্ড অব মাওলা জাট’ (The Legend of Maula Jatt)। এটি পাকিস্তানি সিনেমার ইতিহাসে সবচেয়ে ব্যয়বহুল চলচ্চিত্র হিসেবে বিবেচিত এবং পাকিস্তানের ইতিহাসে প্রথমবার বিশ্বব্যাপী ১০০ কোটি রুপির বেশি আয় করেছে এই ছবিটি। চলতি বছরের ১৩ অক্টোবর কানাডা, অস্ট্রেলিয়া, ব্রিটেন-সহ এই ছবি সংযুক্ত আরব আমিরশাহিতের প্রেক্ষাগৃহে মুক্তি পায় ‘দ্য লেজেন্ড অফ মৌলা জাঠ’।

শুধু তাই নয়, বলিউডের ক্ষেত্রে ছবির সাফল্যের মাপকাঠি হয়ে উঠেছে এস এস রাজামৌলি পরিচালিত ‘আরআরআর’। এবার ‘আরআরআর’ ছবির মতই একই ট্রেন্ড সেট করতে চলেছে পাকিস্তানি সিনেমা ‘দ্য লেজেন্ড অফ মওলা জাট’। ২০২২-এ বলিউডে মুক্তিপ্রাপ্ত ব্লকবাস্টার সিনেমাগুলির মধ্যে অন্যতম এসএস রাজামৌলি পরিচালিত ‘আরআরআর’। এই বছর দেশের সর্বাধিক ব্যবসা করা সিনেমাগুলির মধ্যে জায়গা করে নিয়েছে এস এস রাজামৌলি পরিচালিত এই সিনেমা। শুধু ভারতেই নয়, বিদেশের বিভিন্ন শহরেও প্রশংসিত হয়েছে ছবিটি।

মুক্তির মাত্র ১৭ দিন পরেই ইউরোপে ফাওয়াদ খান অভিনীত ‘দ্য লেজেন্ড অফ মওলা জাট’ ছবির বক্স অফিস আয় সেই দেশে আরআরআর-এর আয়কেও ছাপিয়ে গিয়েছে। শুধু তাই নয় বিদেশের মাটিতে এখনও পর্যন্ত কোনও পাকিস্তানি ছবি হিসেবে সর্বোচ্চ আয় করেছে এই সিনেমা। ছবির নির্মাতারা সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে এই খবর প্রকাশ করেছেন। বিলাল লাশারি পরিচালিত ‘দ্য লেজেন্ড অফ মওলা জাট’ ছবিতে ফাওয়াদ ছাড়াও, অভিনয় করেছেন পাকিস্তানের জনপ্রিয় অভিনেত্রী মাহিরা খান।

এই ছবিটি ১৯৭৯ সালে মুক্তিপ্রাপ্ত ‘মৌলা জাঠ’ নামের ক্লাসিক ঘরানার ছবির উপর ভিত্তি করে বানানো হয়েছে। এছাড়াও অভিনয় করেছেন হামজা আলি আব্বাসী এবং হুমাইমা মালিক। ‘দ্য লেজেন্ড অফ মওলা জাট’ মওলার জীবন সংগ্রামের ছবি তুলে ধরেছে। ছবিতে মওলা ছোটবেলা থেকে রাক্ষসদের সাথে সংগ্রাম করে এসেছে এবং সে ভয়ঙ্কর যোদ্ধা নুরি নাটের বিরুদ্ধে লড়াইয়ে জয়লাভ করার স্বপ্ন দেখে। ছবিটি প্রযোজনা করেছে এনসাইক্লোমিডিয়া এবং লাশারি ফিল্ম। ছবিটিতে প্রচুর ভিএফএক্স-এর কাজ রয়েছে। ভিএফএক্সগুলি করেছেন ব্রায়ান অ্যাডলার।

https://www.facebook.com/coxviewnews

Design BY Hostitbd.Com