Home / প্রচ্ছদ / বঙ্গবন্ধু দাবা প্রতিযোগিতা এর উদ্বোধন

বঙ্গবন্ধু দাবা প্রতিযোগিতা এর উদ্বোধন

CIMG6341শুক্রবার ২১ আগষ্ট বীরশ্রেষ্ঠ রুহুল আমিন স্টেডিয়ামে জাতীয় শোক দিবস উপলক্ষে জেলা ক্রীড়া সংস্থা কর্তৃক আয়োজিত বঙ্গবন্ধু দাবা প্রতিযোগিতা-২০১৫’র উদ্বোধন হয়। বঙ্গবন্ধু দাবা প্রতিযোগিতার আনুষ্ঠানিক শুভ উদ্বোধন করেন সিভিল সোসাইটির সভাপতি আবু মোর্শেদ চৌধুরী খোকা।

উদ্বোধক তার বক্তব্যে বলেন দাবা প্রতিযোগিতা আয়োজনে তার সহযোগিতা অব্যাহত থাকবে। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অনুপ বড়ুয়া অপু। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন দাবা খেলা মাধ্যমে মেধার দ্রুত বিকাশ ঘটে। প্রতিবছর এখেলা আয়োজনের ধারাবাহিকতা বজায় থাকবে বলে তিনি মত প্রকাশ করেন।

জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক মাহমুদুল করিম মাদু এর সভাপতিত্বে এবং জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য ও সদস্য সচিব রতন দাশের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি জসিম উদ্দিন ও অধ্যক্ষ জসিম উদ্দিন, অতিরিক্ত সাধারণ সম্পাদক আবছার উদ্দিন, নির্বাহী সদস্য এ.কে.এম রাশেদ হোছাইন নান্নু, প্রভাষক জসিম উদ্দিন, আলী রেজা তসলীম, খালেদ মোঃ আজম বিপ্লব, হেলাল উদ্দিন কবির, আজমল হুদা প্রমুখ।

উক্ত দাবা খেলা আগামী ২২ আগষ্ট পর্যন্ত চলবে। উন্মুক্ত ও স্কুল পর্যায়ে মোট ৬০ জন প্রতিযোগী এই প্রতিযোগিতায় অংশ নেয়। বীরশ্রেষ্ঠ রুহুল আমিন স্টেডিয়ামে অনুষ্ঠিত দাবা খেলা উপভোগ করার জন্য জেলার ক্রীড়ামোদীসহ সকলকে উপভোগ করার জন্য অনুরোধ করা যাচ্ছে।

-খবর বিজ্ঞপ্তির।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/01/BGB-Rafiq-24-1-23.jpeg

বিপুল পরিমাণ পপিক্ষেত ধ্বংস করল বিজিবি

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম : পার্বত্য জেলা বান্দরবানে থানচি উপজেলা গহীণ অরণ্যে মাদক দ্রব্য প্রস্তুতকারক ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/