Home / প্রচ্ছদ / প্রাকৃতিক ও পরিবেশ / বন্যায় পানিবন্দি ও ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে জাগ্রত জালালাবাদ

বন্যায় পানিবন্দি ও ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে জাগ্রত জালালাবাদ

https://i0.wp.com/coxview.com/wp-content/uploads/2023/08/Jagrat-Jalalabad-Relief-Flood-Sagar-08-08-23.jpg?resize=540%2C330&ssl=1

এম আবু হেনা সাগর; ঈদগাঁও :
কক্সবাজারের নবসৃষ্ট ঈদগাঁও উপজেলার জালা লাবাদ ইউনিয়নের ১, ২, ৩নং ওয়ার্ডে বন্যা প্লাবিত পানিবন্দী ও ক্ষতিগ্রস্ত পরিবারের দোরগোড়ায় রান্না করা খাবার নিয়ে পৌছে গেলেন সামাজিক সংগঠন “জাগ্রত জালালাবাদ”।


কয়দিন ধরে টানা প্রবল বৃষ্টিপাত ও পাহাড়ি ঢলে জালালাবাদের তিনটি ওয়ার্ডের বাড়িঘর, রাস্তা-ঘাট প্লাবিত হয়। এসব ক্ষতিগ্রস্ত পরিবার সীমা হীন সমস্যার সম্মুখীন হয়। জাগ্রত জালালাবাদ আহবায়ক মুহাম্মদ আব্দুল্লাহ এ প্রতিবেদককে জানান, এই সামাজিক সংগঠনটি পূর্বের ন্যায় হরেক রকম মানবিক কার্যক্রমের গতিশীলতা বজায় রেখে মানবতার পাশে সবসময় দাঁড়াচ্ছে।


এদিকে জাগ্রত জালালাবাদের প্রাক্তন সভাপতি, অ্যাডভোকেট মোবারক সাইদ জানালেন, ঈদগাঁও উপজেলায় জাগ্রত জালালাবাদ নামক সংগঠন মানবিক কাজের মাধ্যমেই অতীতেও সবার দৃষ্টি আকর্ষণের পাশাপাশি ভবিষ্যতে এই মানবিক ও মানবতার কাজের ইতিবাচক কার্যক্রম অব্যাহত রাখবে।


জাগ্রত জালালাবাদ সংগঠনের একনিষ্ট সদস্য রা বন্যায় প্লাবিত পানিবন্দি বাড়িঘরে উপস্থিত হয়ে রান্না করা খাবার বিতরণ করে চমক সৃষ্টি করে। নিঃসন্দেহে এমন সামাজিক ও মানবিক কাজে তরুণ সমাজ আরো উৎসাহিত হবে বলে প্রত্যাশা করছে সংগঠনের নেতৃবৃন্দ।


উল্লেখ্য, দীর্ঘকাল ধরে এ সংগঠন পুরো জালালাবাদ ইউনিয়নের প্রত্যান্ত গ্রামাঞ্চলে নানা সমাজ সেবা ও মানবিক কার্যক্রমে বেশ সফলতা দেখিয়েছে,পাশাপাশি এই ধারা অব্যাহত রেখেছেন।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

লামায় পুলিশ সদস্যকে কুপিয়ে আহত করল সাজাপ্রাপ্ত আসামী

  মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম :বান্দরবানের লামায় সাজাপ্রাপ্ত আসামী ধরতে গিয়ে হামলার শিকার হন পুলিশ ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/