শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৩:২৮ অপরাহ্ন

বর্তমান সরকার সব শ্রেনী পেশার মানুষের জন্য কাজ করছে – জেলা প্রশাসক

DCজেলা প্রশাসক মোঃ আলী হোসেন বলেছেন বর্তমান সরকার সব শ্রেনি পেশার মানুষের জন্য কাজ করছে। দেশের মানুষকে আজ না খেয়ে থাকা থেকে উন্নিত করে তাদের র্সাবিক জীবন মান উন্নয়নের জন্য যে পদক্ষেপ নিয়ে এগিয়ে যাচ্ছে তাতে দেশের সকল নাগরিকের আন্তরিক সহযোগিতা করা দরকার। তিনি বলেন সরকারী চাকরী থেকে অবসর নিলেও দেশের জন্য কাজ করা যায়। এজন্য মন মানসিকতা থাকতে হবে। সমাজের বিভিন্নস্তরে অনাচার অবিচার রোধ করতে কাজ করা যায়। সরকারের বার্তা সাধারন মানুষের কাছে সঠিক ভাবে পৌছে দিয়ে দেশের উন্নয়নে কাজ করতে তিনি সবাইকে আহবান জানান।

২৬ আগস্ট জেলা প্রশাসক কার্যালয়ে জেলা অবসরপ্রাপ্ত সরকারী কর্মচারী সমিতির সদস্যদের মাঝে অনুদান বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যেতিনি এসব কথা বলেন।

সকাল ১১ টায় জেলা অবসরপ্রাপ্ত সরকারী কর্মচারী সমিতির সভাপতি প্রফেসর এম.এ বারীর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্তিুত ছিলেন সংগঠনের সহ-সভাপতি প্রফেসর জাফর আলম, সাধারন সম্পাদক মুক্তিযোদ্ধা মুফিজুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মাহামুদুল হক, সুজন জেলা কমিটির সাধারন সম্পাদক ও সাংবাদিক মাহাবুবুর রহমান, অর্থ সম্পাদক শফিক আহামদ, সদস্য আবদু রউফ, শহিদুল হক, হাসান আহামদ, মমতাজ আহামদ,সুলতান আহামদ,আহামদ হোসেন, আমান উল্লাহ খান প্রমুখ।

এতে সমিতির সদস্য মোহাম্মদ মোস্তফা, সুলতান আহামদ, নুরূল কবিরকে চিকিৎসা সহায়তা এবং ৩১ জন বন্যা দূর্গত সদস্যকে আর্থিক সহায়তা প্রদান করা হয়।

-খবর বিজ্ঞপ্তির

https://www.facebook.com/coxviewnews

Design BY Hostitbd.Com