বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৯:০৮ অপরাহ্ন

বাজরাঙ্গি ভাইজান’-এর আয় ৪০০ কোটি ছাড়ালো

Bhijan Bazrangiবক্স অফিস ভাইজানের ভালবাসার কাছে ফিকে হয়ে গেল ভারতের ইতিহাসে সবচেয়ে ব্যয়বহুল ছবি ‘বাহুবলি’। গোটা বিশ্বে ব্যবসার নিরিখে ৪০০ কোটির গণ্ডি ছাড়িয়ে গেছে সালমান খানের ঈদ রিলিজ ‘বাজরাঙ্গি ভাইজান’। যেখানে দেশের বক্স অফিস সফলতার শীর্ষে ওঠা বাহুবালি গোটা বিশ্বে এখনও পর্যন্ত ৩৮৫ কোটি টাকার ব্যবসা করেছে। রবিবার পর্যন্ত দেশের বক্স অফিসে বাজরাঙ্গি ভাইজানের ব্যবসা হয়েছে ২৪০ কোটি টাকা। বিদেশে প্রায় ১৬৫ কোটি টাকা। পাকিস্তানে ইতিমধ্যেই ব্যবসার সব রেকর্ড ভেঙে ফেলেছে সালমানের এই সিনেমা।

বাজরাঙ্গি ভাইজানের ৭ দিন আগে রিলিজ হওয়া এসএস রাজামৌলির সিনেমা বাহুবালিকে বিশ্ববাজারে পিছিয়ে ফেললেও দেশের বক্স অফিসে এখনও হারাতে পারেনি সালমানের সিনেমা।

তবে এখানেই শেষ হচ্ছে না ‘বাজরাঙ্গি ভাইজান’-এর ম্যাজিক। আর অন্তত এক সপ্তাহ বক্স অফিসে রাজ করবে ভাইজান- এমন গ্যারন্টি দিচ্ছেন সিনেমা বিশেষজ্ঞরা। বলা যায়, শুক্রবারের আগেই দেশের বক্স অফিসে ৩০০ কোটি ছাপানোও নিশ্চিত ভাইজানের। তাহলে ব্যাপার কী দাঁড়াল। বক্স অফিসে সালমান সাইক্লোন এখন সুনামী ছাপিয়ে নতুন কোনো ঝড়ের মুখে। যে ঝড়ের বেগ এতটাই বেশি যে বক্স অফিসের কোন রেকর্ড আর নিরাপদ নয়।-বাংলাদেশপ্রেসডটকম, ডেস্ক।

https://www.facebook.com/coxviewnews

Design BY Hostitbd.Com