সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / ভ্রমণ ও পর্যটন / বেনজীরের সাভানা রিসোর্ট বন্ধ ঘোষণা

বেনজীরের সাভানা রিসোর্ট বন্ধ ঘোষণা

বেনজীরের সাভানা রিসোর্ট বন্ধ ঘোষণা #https://i0.wp.com/coxview.com/wp-content/uploads/2024/06/Savannah-Resort-in-Benazir.jpg?resize=540%2C330&ssl=1

 

অনলাইন ডেস্ক :

অবৈধ সম্পদ অর্জনের দায়ে অভিযুক্ত পুলিশের সাবেক মহাপরিদর্শক (আইজিপি) বেনজীর আহমেদ ও তার পরিবারের সদস্যদের মালিকানাধীন গোপালগঞ্জ সদর উপজেলার সাহাপুর ইউনিয়নের সাভানা ইকো রিসোর্ট অ্যান্ড ন্যাচারাল পার্ক বন্ধ রাখা হয়েছে।


প্রতিষ্ঠানটির ফেসবুক পেজে এক ঘোষণায় বলা হয়েছে, সাময়িক সময়ের জন্য বুকিং নেওয়া বন্ধ রাখা হয়েছে। রিসোর্টের বুকিং ম্যানেজার মো. সাব্বির দ্যা করে বলেন, কর্তৃপক্ষের নির্দেশে বন্ধ রাখা হয়েছে৷ কারিগরি কারণে বন্ধ রাখা হয়েছে।

বেনজীরের সাভানা রিসোর্ট বন্ধ ঘোষণা #https://i0.wp.com/coxview.com/wp-content/uploads/2024/06/Savannah-Resort-in-Benazir-2.jpg?resize=540%2C330&ssl=1

জানা গেছে, বেনজীর আহমেদ ২০১৫ থেকে ২০২০ সালে র‌্যাবের মহাপরিচালক এবং ২০২০ সাল থেকে ২০২২ পর্যন্ত পুলিশের আইজিপি ছিলেন। এ সময়ে গোপালগঞ্জ সদর উপজেলার বৈরাগীটোল গ্রামে ৬২১ বিঘা জমির ওপর সাভানা ইকো রিসোর্ট অ্যান্ড ন্যাচারাল পার্ক গড়ে তোলেন। পার্কটি করতে নির্যাতন ও ভয়ভীতি দেখিয়ে সংখ্যালঘুদের জমি কেনা হলেও অভিযোগ আছে এটির সিংহভাগ জমিই দখল করা হয়। বিষয়টি গণমাধ্যমে প্রকাশিত হলে দুদক তদন্ত শুরু করে। পরে আদালত সাভানা ইকো রিসোর্ট অ্যান্ড ন্যাচারাল পার্কসহ বিভিন্ন স্থাপনা ক্রোকের নির্দেশ দেন। এরপর বিভিন্ন সময়ে রাতের আধারে ট্রাকে করে মালামাল সরিয়ে নেন বেনজীরের পরিবার।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

স্বামীকে খুন করতে স্ত্রীর খুনি ভাড়া : অডিও ভাইরাল, #https://coxview.com/rafiq-11-6-2024/

স্বামীকে খুন করতে স্ত্রীর খুনি ভাড়া : অডিও ভাইরাল

স্বামীকে খুন করতে খুনি ভাড়া করার বিষয়ে অভিযুক্ত স্ত্রী হাছিনা আক্তার। খামারী ও বয়লার মুরগী ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/