Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / বিনোদন ও সাংস্কৃতিক / মর্নিং শো’তেই ৩৮০০০ টাকা, ‘ঢাকা অ্যাটাক’ এর নতুন রেকর্ড!

মর্নিং শো’তেই ৩৮০০০ টাকা, ‘ঢাকা অ্যাটাক’ এর নতুন রেকর্ড!

ছবিটি ‘ঢাকা অ্যাটাক’ ছবির পোস্টার

আজ ৬ অক্টোবর সারাদেশে মুক্তি পেয়েছে আলোচিত সিনেমা ‘ঢাকা অ্যাটাক’। এতে প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন আরিফিন শুভ ও মাহিয়া মাহি। এদিকে ছবিটি মুক্তির দিনেই নতুন একটি রেকর্ড করে ফেলেছে। আর এমন কিছু যে ঘটতে যাচ্ছে সেটি আগে থেকেই অনুমান করা যাচ্ছিল। বিশেষ করে গত বেশ কয়েকদিন ধরে ছবিটি নিয়ে যে ধরনের আলোচনা হচ্ছে, সেটিরই নিদর্শন এটি।

৬ অক্টোবর ছবিটির নির্মাতা দীপংকর দিপন সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে তার আইডি থেকে উপরের ছবিটি পোস্ট করে লিখেছেন, ‘রাজধানীর ঢাকার নীলক্ষেতে অবস্থিত ‘বলাকা’ প্রেক্ষাগৃহে শুক্রবার সকালের শো’তে সাধারণত সাত থেকে আট হাজার টাকার টিকেট বিক্রি হয়। আর হিট ছবি হলে বাইশ থেকে তেইশ হাজার টাকা। ‘ঢাকা অ্যাটাক’ এর আজকের সেল আটত্রিশ হাজার সাতশত একুশ টাকা।‘

‘ঢাকা অ্যাটাক’ আজ বাংলাদেশের ১২৫টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। এরপর পর্যায়ক্রমে কানাডা, যুক্তরাষ্ট্র, সংযুক্ত আরব আমিরাত, ওমান, কাতার, মালয়েশিয়া, ইন্দোনেশিয়া, ব্রুনাইসহ বিভিন্ন দেশের ২১টি শহরে বড় পর্দায় দেখা যাবে ছবিটি। এর আগে নানান ধরনের পন্থা অবলম্বন করে প্রচারণা চালিয়েছেন নির্মাতা দীপংকর দিপন।

বাংলাদেশের প্রথম পুলিশ অ্যাকশন থ্রিলারধর্মী ছবিতে আরিফিন শুভ ও মাহিয়া মাহি ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়ক আলমগীর, হাসান ইমাম, এবিএম সুমন এবং কাজী নওশাবা আহমেদ। অন্যান্য চরিত্রে আরও অনেকেই অভিনয় করেছেন। ‘ঢাকা অ্যাটাক’ প্রযোজনা করেছে স্প্ল্যাশ মাল্টিমিডিয়া, ঢাকা পুলিশ পরিবার কল্যাণ সমিতি লিমিটেড ও থ্রি-হুইলারস লিমিটেড।

 

 

সূত্র:priyo.com;ডেস্ক।

Leave a Reply

%d bloggers like this: