Home / প্রচ্ছদ / মা হচ্ছেন রানি!

মা হচ্ছেন রানি!

Raniমা হতে চলেছেন বলিউড অভিনেত্রী রানি মুখার্জী? বলিউডে এখন কান পাতলে শোনা যাচ্ছে এমনই গুঞ্জন। আপাতত লন্ডনে আদিত্য চোপড়ার সঙ্গে দু’সপ্তাহের ছুটিতে গেছেন রানি। আর সেখানেই গর্ভাবস্থায় মহিলাদের যে ধরনের মাসাজের প্রয়োজন হয় তা করিয়েছেন তিনি।

যে বিলাসবহুল হোটেলে তারা রয়েছেন সেখানকার পার্লারেই রানিকে ওই ধরনের মাসাজ করাতে দেখা গেছে। যতই চোপড়া দম্পতি এই খবর চেপে রাখতে চান না কেন, পাপারাত্জিদের চোখে ধুলো দিতে পারেননি তারা।

আসলে রানি-আদিত্যর বিয়েও হয়েছিল চুপিসাড়ে। ২০১৪ সালের নভেম্বরে প্রযোজক আদিত্য চোপড়ার সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন রানি। সকলের চোখের আড়ালে ঘনিষ্ঠ বন্ধু এবং আত্মীয়দের উপস্থিতিতে সুদূর ইতালিতে বিয়ে সেরেছিলেন তারা। সংবাদ মাধ্যমকে এড়িয়ে যেতেই ওই ব্যবস্থা করেছিলেন বলিউডের এই প্রথম সারির রিয়েল লাইফ জুটি। তাই এবারও রানির সন্তানসম্ভবা হওয়ার খবর যে এত তাড়াতাড়ি প্রকাশ্যে আসবে না তা আন্দাজ করাই যায়।

বিয়ের পর পরই রানি জানিয়েছিলেন, খুব তাড়াতাড়ি মা হওয়ার ইচ্ছা রয়েছে তার। সে কথা মনে রেখেই বাড়ছে জল্পনা। দীর্ঘ বিরতির পর ‘মর্দানি’ দিয়ে কামব্যাক করলেও এখনও রানিকে পর্দায় সেইভাবে দেখা যাচ্ছে না। তবে সব মিলিয়ে রানির মা হওয়ার গুঞ্জনটা বেশ আলোড়ন তুলেছে।

ব্রেকিংনিউজডটকম,ডেস্ক।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/01/BGB-Rafiq-24-1-23.jpeg

বিপুল পরিমাণ পপিক্ষেত ধ্বংস করল বিজিবি

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম : পার্বত্য জেলা বান্দরবানে থানচি উপজেলা গহীণ অরণ্যে মাদক দ্রব্য প্রস্তুতকারক ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/