সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / যুগান্তর কক্সবাজার প্রতিনিধির বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে লামায় মানববন্ধন

যুগান্তর কক্সবাজার প্রতিনিধির বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে লামায় মানববন্ধন

https://i0.wp.com/coxview.com/wp-content/uploads/2023/08/Manobbandhon-Rafiq-21-8-23.jpg?resize=540%2C330&ssl=1

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম :
ভূমিদস্যুর বিরুদ্ধে সংবাদ প্রকাশের জের ধরে দৈনিক যুগান্তর কক্সবাজার জেলা প্রতিনিধি জসিম উদ্দিনের বিরুদ্ধে দায়ের করা হয়রানিমূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানিয়েছে লামার সাংবাদিকবৃন্দ। একই সঙ্গে ভূমিখেকো আফজালুর রহমান বাবুর বিরুদ্ধে শত কোটি টাকার জমি দখলের অভিযোগের সুষ্ঠু তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে প্রশাসনের প্রতি আহ্বান জানানো হয়েছে।


সোমবার (২১ আগস্ট) সকাল ১১টায় লামা উপজেলা পরিষদের সামনে প্রধান সড়কে অনুষ্ঠিত মানববন্ধন থেকে এই আহ্বান জানানো হয়। লামায় কর্মরত সাংবাদিকবৃন্দের ব্যানারে আয়োজিত এই কর্মসূচিতে লামার সকল সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দসহ লামায় কর্মরত সাংবাদিকরা অংশ নেন।


লামা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মদ কামরুজ্জামান সভাপতিত্বে ও দৈনিক যুগান্তরের লামা প্রতিনিধি ইলিয়াছ সানির সঞ্চালনায় মানববন্ধন সমাবেশে উপস্থিত লামা কর্মরত সাংবাদিকবৃন্দের মাঝে বক্তব্য রাখেন সাংবাদিক কামরুল ইসলাম, দৈনিক ইত্তেফাকের প্রতিনিধি সাংবাদিক কামাল উদ্দিন, লামা মফস্বল সাংবাদিক ফোরামের সভাপতি ও দৈনিক পূর্বকোণে সাংবাদিক মোহাম্মদ রফিকুল ইসলাম, লামা রিপোর্টার্স ক্লাবের সভাপতি মো: তৈয়ব আলী, লামা সাংবাদিক ফোরামের সভাপতি ইউছুপ মজুমদার প্রমুখ।


বক্তারা অবিলম্বে মামলা প্রত্যাহারের দাবি জানিয়ে বলেন, যার বিরুদ্ধে মুক্তিযুদ্ধের জমি দখলের অভিযোগ উঠেছে, সেই ভূমি খেকো আফজালুর রহমান বাবুর মামলা করে প্রমাণ করেছে গণমাধ্যম কর্মীদের স্বাধীনতা আজ বাধার মুখে। এটা সাংবাদিকদের কণ্ঠরোধ করার পাঁয়তারা।


এই সময় বক্তারা ওই ভূমি খেকোর বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থার দাবিসহ আগামী সাতদিনের মধ্যে হয়রানিমূলক এই মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান। অন্যথায় লামা সহ দেশের সব সাংবাদিক সংগঠনকে সঙ্গে নিয়ে বৃহত্তর আন্দোলন কর্মসূচির হুঁশিয়ারি দেন তারা।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/04/Thermometer-Hit-Hot.jpg

বৃষ্টির সম্ভাবনা নেই, রাতে বাড়বে গরম

অনলাইন ডেস্ক : ঢাকাসহ দেশের কোনো বিভাগেই বৃষ্টি হওয়ার সম্ভাবনা নেই বলে জানিয়েছে আবহাওয়া অধিদফতর। ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/