বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৮:২৫ অপরাহ্ন

রামু উপজেলা প্রাথমিক বিদ্যালয় চতুর্থ শ্রেণী কর্মচারী সমিতি ও রামু রিসোর্স ইুন্টগেশন সেন্টারের আলোচনা সভা ও ইফতার মাহফির সম্পন্ন

Exif_JPEG_420

আবুল কাশেম, রামু:

রামু রিসোর্স ইুন্টগেশন সেন্টার

ric pic (2)
রামু রিসোর্স ইন্টিগেশন সেন্টার এর ইফতার মাহফিল ও আলোচনা সভা সম্পন্ন হয়েছে। ১২জুলাই (রবিবার) বিকাল ৩টায় রামু মন্ডল পাড়াস্থ নিজস্ব কার্যালয়ে অনুষ্ঠিত ইফতার ও আলোচনা সভায় সভাপতিত্ব করেন রিক রামু শাখা’র ম্যানেজার গৌরাঙ্গ মোহন দাশ। রিক রামু শাখার সুপার ভাইজার জাবের হাসান ও এসআরএফও আমান উল্লাহ’র সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রামু ইসলামী ব্যাংক এর এসিস্ট্যান্ট ম্যানেজার মোঃ মুসা খাঁন, রিক কক্সবাজার ব্রাঞ্চের ম্যানেজার আবদুল মালেক, রামু রিপোটার্স ইউনিটির সভাপতি সাংবাদিক আবুল কাশেম প্রমূখ। ইফতার মাহফিলে রমাজনের তাৎপর্য শীর্ষক গুরুত্বপূর্ণ আলাচনায় করেন মরহুম মাওলানা মাগন আলী শাহ জামে মসজিদ এর পেশ ইমাম মাওলানা শাহাব উদ্দিন। এছাড়াও আলোচনা সভা ও ইফতার মাহফিলে বিভিন্ন এলাকার সামাজিক, রাজনৈতিক ও সুশীল গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

রামু উপজেলা প্রাথমিক বিদ্যালয় চতুর্থ শ্রেণী কর্মচারী সমিতি

Exif_JPEG_420

Exif_JPEG_420

এদিকে রামু উপজেলা সরকারী প্রাথমিক বিদ্যালয় চতুর্থ শ্রেণী কর্মচারী সমিতির ইফতার মাহফিল সম্পন্ন হয়েছে। ১২জুলাই (রবিবার) বিকাল ৪টায় রামু উপজেলা বিআরডিবি’র হল রুমে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা চতুর্থ শ্রেণী কর্মচারী সমিতির সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম। সংগঠনের সাধাণ সম্পাদক মোহাম্মদুল হক ও সহ-সভাপতি রুবেল পারভেজ এর সঞ্চালনায় আলোচনা সভা ও ইফতার আয়োজনে প্রধান অতিথি ছিলেন রামু উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাসুদ হোসেন। এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, রামু উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোঃ ছালামত উল্লাহ, বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি কেন্দ্রীয় কমিটির সিনিয়র যুগ্ম-সম্পাদক ছৈয়দ নজরুল ইসলাম, প্রবীন শিক্ষক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব মাষ্টার মোহাম্মদ আলম, জোয়ারিয়ানালা ইলিশিয়া পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনিসুল হক, সহকারী শিক্ষক ফখরুদ্দিন টিটু। এতে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, প্রাঃ বিদ্যালয় চতুর্থ শ্রেণী কর্মচারী সমিতির সাংগঠনিক সম্পাদক জসীম উদ্দিন, যুগ্ম-সম্পাদক আমিনুল ইসলাম, যুগ্ম-সচিব মোঃ মুহিবুল্লাহ, অর্থ সম্পাদক ফারুখ আহাম্মদ, সহ অর্থ সম্পাদক শফিউল আলম, সহ সাংগঠনিক সম্পাদক জালাল উদ্দিন, ক্রীড়া সম্পাদক হামিদুল হক, সাংস্কৃতিক সম্পাদক মোক্তার আহাম্মদ, দপ্তর সম্পাদক মোঃ কাজল, প্রচার সম্পাদক আমিনুল ইসলাম, শিক্ষা বিষয়ক সম্পাদক ফরিদুল হক, সমাজ কল্যাণ সম্পাদক অসীম পাল প্রমূখ। সভায় অতিথিবৃন্দের বক্তব্যে বলেন, রামু উপজেলা প্রাথমিক বিদ্যালয় চতুর্থ শ্রেণীর কর্মচারীরা তাদের অক্লান্ত পরিশ্রম ও নিষ্টাবান কর্ম দক্ষতার মাধ্যমে বিদ্যালয়ের সার্বিক কর্মকান্ড সফলতার সহিত পরিচালনা করে আসছেন। আগামীতে এই সংগঠনের সদস্যরা তাদের ঐক্যবদ্ধ প্রচেষ্ঠার মাধ্যমে সংগঠনের পরিধি বিস্তার করে এবং তাদের সামষ্টিক ইউনিটি বজায় রেখে সামনে এগিয়ে যাবেন এবং বিদ্যালয়ের সকল কর্মকান্ডে সার্বিক সহযোগিতায় বিদ্যালয় ও শিক্ষা ক্ষেত্রে উন্নয়নে সরকারকে সহযোগিতা করার আশাবাদ ব্যাক্ত করেন। সভাপতি তার বক্তব্যে বলেন, সরকার বর্তমানে সারাদেশে ৩৬হাজার ৯শ ৮৮জন কর্মচারীকে প্রাথমিক বিদ্যালয়ে নিয়োগ দিয়েছেন। সরকার এসব দারিদ্র জনগোষ্টির কর্মসংস্থান সৃষ্টি করায় স্থানীয় সংসদ সদস্য এবং প্রধান মন্ত্রীকে ধন্যবাদ জানান।

https://www.facebook.com/coxviewnews

Design BY Hostitbd.Com