রেলস্টেশনে পাগল প্রায় রিয়াজ!

Riazজনপ্রিয় চলচ্চিত্র অভিনেতা রিয়াজ। তাকে চিনেন না এমন মানুষ পাওয়া দুস্কর! যাকে দেখলে আধুনিক এ জেনারেশনের ছেলে-মেয়েরা হুমড়ি খেয়ে পড়ে সেলফি তোলার জন্যে।আর আশির দশকে সেলফি তুলতে না পারলেও খাতা-কলম নিয়ে হাজির হতো শধু একটি সই নেওয়ার জন্যে!কিন্তু একি রিয়াজের জনপ্রিয়তায় কি ভাটা পড়ল? তিনি রেলস্টেশনে পাগল প্রায় হয়ে হেঁটে বেড়াচ্ছেন, ঘুমুচ্ছেন। অন্যের সঙ্গে কথা বলতে চেষ্টা করছেন।

কিন্তু কেউই তার সঙ্গে কথা বলছেন না।কারণ সাধারণ মানুষ ভেবে পাচ্ছে না রিয়াজের তো পাগল প্রায় হওয়ার কথা না। কারণ এরকম কিছু হলে তারাতো জানতেন। তাই তার সঙ্গে সেলফি তোলার হিড়িকও নেই। কেউ এসে জিজ্ঞেসও করছে না ভাই কেমন আছেন? অন্যদিকে তার চেয়ে নতুন অভিনেতা-অভিনেত্রীদের সঙ্গে সেলফি তোলার হিড়িক পড়ে গেছে। হ্যাঁ, পাঠক এমনই ঘটনা ঘটেছে সম্প্রতি কমলাপুর রেলস্টেশনে। ‘প্রতীক্ষা’ নামের একটি টেলিফিকশনের শুটিং করার সময়।নাটকটি রচনা ও পরিচালনা করেছেন সিমিত রায় অন্তর।

নাটকের গল্পে দেখা যাবে আজ থেকে ২০ বছর আগে এবং বর্তমান সময়কে তুলে ধরা হয়েছে। আশির দশকের সে প্রেম এখনো এক মিনিটের জন্যে হলেও ধূসর হয়ে যায়নি। বাংলা বাজারের একজন বইয়ের দোকানের ম্যানেজার যার নাম শোভন।যে কিনা নুপূর নামের একটি মেয়ের সঙ্গে প্রেম করে। সে থাকে সিলেটে। রং নাম্বারে তার সঙ্গে পরিচয়। শোভন চরিত্রে অভিনয় করেছেন রিয়াজ আর নুপূর চরিত্রে অভিনয় করেছেন শবনম ফারিয়া।

পরিচালক সিমিত রায় অন্তর বলেন, টেলিফিকশনটির শুটিং হয়েছে রাজধানীর কমলাপুর স্টেশন, উত্তরাসহ বিভিন্ন লোকেশনে।এটি প্রযোজনা করেছে ভ্যারিয়েশন এন্টারটেইনমেন্ট।আসছে কোরবানির ঈদে যে কোন একটি চ্যানেলে প্রচারিত হওয়ার কথা রয়েছে।

এতে রিয়াজ ও শবনম ফারিয়া ছাড়াও মুনিায়া ইসলাম,মাসুদ রানা মিঠু,আল আমিন সবুজসহ অনেকে অভিনয় করেছেন।

– প্রিয়ডটকম,ডেস্ক।

Share

Leave a Reply

http://coxview.com/wp-content/uploads/2022/07/coxview.com-Footar-09-07-2017-JPG.jpg
%d bloggers like this: