সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / দুর্ঘটনা-অগ্নিকাণ্ড / লামায় ট্রাক্টর ধাক্কা দিতে এসে চাপায় পড়ে শিশু নিহত

লামায় ট্রাক্টর ধাক্কা দিতে এসে চাপায় পড়ে শিশু নিহত

লামায় ট্রাক্টর ধাক্কা দিতে এসে চাপায় পড়ে শিশু নিহত#https://coxview.com/accident-rafiq-19-11-23/
ট্রাক্টর চাপায় নিহত শিশু আব্দুল্লাহ ও ঘাতক ট্রাক্টরটি।

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম :
রাস্তার পাশে কয়েকজন শিশু সহ একসাথে খেলছিল আব্দুল্লাহ (১১)। ওদিক দিয়ে মোঃ মহসিন ট্রাক্টর নিয়ে যাচ্ছিল। পাহাড়ে উঠার সময় ট্রাক্টর আটকে গেলে চকলেটের লোভ দেখিয়ে শিশুদের ধাক্কা দিতে বলে। ধাক্কা দিতে গেলে ট্রাক্টরটি নিয়ন্ত্রণ হারিয়ে শিশু আব্দুল্লাহ কে চাপা দেয়। ঘটনাস্থলে তার মৃত্যু হয়েছে। রবিবার দুপুর ১টা ২৫ মিনিটে এই ঘটনা ঘটে।

নিহত শিশু আব্দুল্লাহ বান্দরবানের লামা উপজেলার আজিজনগর ইউনিয়নের ২নং ওয়ার্ড মুসলিম পাড়ার আবেদ আলীর ছেলে এবং ২নং চাম্বী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণীর ছাত্র। নিহত শিশু আব্দুল্লাহ মা জানায়, ট্রাক্টর ড্রাইভার মোঃ মহসিন একই এলাকার এসকান্দর মাষ্টারের ছেলে। সে প্রায়সময় শিশুদের দিয়ে তার ট্রাক্টর ধাক্কা দেয়ায়। তার অবহেলায় এই ঘটনা ঘটেছে।

এদিকে বিষয়টি জানাজানি হলে ঘটনাস্থলে উপস্থিত হয় আজিজনগর পুলিশ ক্যাম্পের আইসি নাছির উদ্দিন। তিনি বলেন, আমরা শুনামাত্র ঘটনাস্থলে উপস্থিত হয়েছি। শিশুর লাশের প্রাথমিক সুরতহাল করা হয়েছে। লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) এর অনুমতি পেলে লাশ ময়নাতদন্তের জন্য বান্দরবান জেলা সদর হাসপাতালে পাঠানে হবে। যে ট্রাক্টরের নিচে চাপা পড়ে শিশুটি মারা গেছে সেই ট্রাক্টরটি জব্দ করা হয়েছে।

স্থানীয় ওয়ার্ড মেম্বার মোবারক হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বিষয়টি মর্মান্তিক। অবুঝ শিশুর মৃত্যুর ঘটনা জানাজানি হলে নিহত শিশুর বাড়িতে প্রচুর স্থানীয় লোকজন ভিড় জমায়।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগাঁও-ঈদগড় সড়কে রাতের আঁধারে শতবর্ষি মাদারট্রি কর্তন

কামাল শিশির / এম আবুহেনা সাগর : কক্সবাজার উত্তর বন বিভাগের ঈদগাঁও রেঞ্জের ভোমরিয়াঘোনা বিটের ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/