সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / প্রাকৃতিক ও পরিবেশ / লামায় বানবাসী মানুষের পাশে মানবিক শওকত ফাউন্ডেশন

লামায় বানবাসী মানুষের পাশে মানবিক শওকত ফাউন্ডেশন

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম :

পার্বত্য জেলা বান্দরবান লামা উপজেলায় ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী ও রান্না করা উন্নতমানের খাবার বিতরণ করেছে মানবিক শওকত ফাউন্ডেশন। শুক্রবার (১১ আগস্ট) বিকেল থেকে গভীর রাত পর্যন্ত লামা পৌরসভার লামামুখ, কুড়ালিয়া টেক, রাজবাড়ি ও মেরাখোলা এলাকায় এইসব ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

মানবিক শওকত ফাউন্ডেশনের এই সমাজসেবা কাজে সহায়তা করে স্বেচ্ছাসেবী সংগঠন এম শওকত ফাউন্ডেশন, এস এম মানবিক ফাউন্ডেশন, বেওয়ারিশ সংগঠনের স্বেচ্ছাসেবকরা।

ত্রাণ সামগ্রী বিতরণকালে মানবিক শওকত বলেন, আজ শুক্রবার আমরা লামা পৌরসভার লামামুখ, কুড়ালিয়া টেক, রাজবাড়ি ও মেরাখোলা এলাকায় মানুষের মাঝে ১ হাজার রান্না করা বিরানি ও বসতবাড়ি ক্ষতি হয়েছে এমন ২৫০ পরিবারকে ত্রাণ সামগ্রী বিতরণ করেছি। এই এলাকায় বন্যায় যাদের বসতবাড়ি ভেঙ্গে গেছে তাদের বাড়ি নির্মাণে আমরা সহযোগিতা করব ইনশাআল্লাহ।

মানবিক শওকত ফাউন্ডেশনের লামা উপজেলা কমিটির সভাপতি আরিয়ান মামুন বলেন, দুর্গত মানুষের তুলনায় আমাদের ত্রাণ সামগ্রী অনেক কম। আমরা মানবিক শওকত টিম আরো দেয়ার চেষ্টা করছি। সেই সাথে সমাজের বিত্তবানদের বানবাসী মানুষের পাশে এগিয়ে আসার অনুরোধ করছি।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/04/Thermometer-Hit-Hot.jpg

বৃষ্টির সম্ভাবনা নেই, রাতে বাড়বে গরম

অনলাইন ডেস্ক : ঢাকাসহ দেশের কোনো বিভাগেই বৃষ্টি হওয়ার সম্ভাবনা নেই বলে জানিয়েছে আবহাওয়া অধিদফতর। ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/