সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / লামায় মাতামুহুরী নদীতে ভেসে এলো অজ্ঞাত লাশ : মিলেনি পরিচয়

লামায় মাতামুহুরী নদীতে ভেসে এলো অজ্ঞাত লাশ : মিলেনি পরিচয়

https://i0.wp.com/coxview.com/wp-content/uploads/2023/08/Lash-water-Rafiq-16-8-2023.jpg?resize=540%2C330&ssl=1
লামা (বান্দরবান) মাতামুহুরী নদী হতে উদ্ধারকৃত লাশ।

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম :
পার্বত্য জেলা বান্দরবানের লামায় মাতামুহুরী নদী থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ পাওয়া গেছে। স্থানীয়রা লাশটি দেখে পুলিশকে খবর দিলে লামা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।


বুধবার (১৬ আগস্ট) সকাল ৯টায় লামা পৌরসভার ৮নং ওয়ার্ড ছাগলখাইয়া এলাকাস্থ মাতামুহুরী নদীর রাজারকুম থেকে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ।


ঘটনার সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) শামীম শেখ বলেন, মাতামুহুরী নদীতে ভেসে আসা এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। ছেলেটির শরীরে ব্লু কালারের জিন্স প্যান্ট ও গায়ে টিশার্ট পরিহিত ছিল। লাশের প্রাথমিক সুরতহাল করা হয়েছে। লাশটি ময়নাতদন্তের জন্য বান্দরবান জেলা সদর হাসপাতালে পাঠানো হবে। এখনো লাশের পরিচয় পাওয়া যায়নি। পানিতে কয়েকদিন থাকায় লাশটি পঁচে ফুলে গেছে।


লামা পৌরসভার ৮নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ ইউছুপ আলী বলেন, সকাল সাড়ে ৬টায় নদীতে গোসল করতে গিয়ে লাশটি দেখে আবুল হোসেন। সে ছাগলখাইয়া এলাকার আবুল কালাম এর ছেলে। মাতামুহুরী নদীর রাজারকুমে লাশটি প্রথম দেখা যায়। নদী হতে লাশ তোলার সুবিধার্থে পুলিশের উপস্থিতিতে লাশটি ছাগলখাইয়া ঘাটে এনে তোলা হয়েছে।


স্থানীয়রা জানান, লাশটি সম্ভবত আলীকদম উপজেলার চৈক্ষ্যং ইউনিয়নের রেপারপাড়া বা শিবাতলী পাড়ার কারো হতে পারে। শরীর ফুলে যাওয়ায় ভালো করে চেনা যাচ্ছেনা।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/04/Thermometer-Hit-Hot.jpg

বৃষ্টির সম্ভাবনা নেই, রাতে বাড়বে গরম

অনলাইন ডেস্ক : ঢাকাসহ দেশের কোনো বিভাগেই বৃষ্টি হওয়ার সম্ভাবনা নেই বলে জানিয়েছে আবহাওয়া অধিদফতর। ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/