শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৩:২৬ অপরাহ্ন

লামায় উপজাতি নারীর হাতে নারী খুন

http://coxview.com/wp-content/uploads/2021/02/Khon.jpg

https://i0.wp.com/coxview.com/wp-content/uploads/2021/02/Khon.jpg?resize=540%2C337

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা :

লামা উপজেলার ফাঁসিয়াখালীতে এক উপজাতি নারীকে কুপিয়ে খুন করেছে আরেক উপজাতি নারী।

সোমবার (৮ ফেব্রুয়ারী) সন্ধ্যা সাড়ে ৬ টায় পার্বত্য জেলা বান্দরবানের লামা উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের দুর্গম ১নং ওয়ার্ডের ত্রিশডেবা মার্মা পাড়ায় এই ঘটনা ঘটে।

নিহত নারী থ্যাংচিং মার্মা (৪৫) ত্রিশডেবা মার্মা পাড়ার মংহ্লা মার্মার স্ত্রী। খুনি এ্যালাউ মার্মা (৩৫) একই পাড়ার মৃত উক্যওচিং মার্মার স্ত্রী। নাম প্রকাশ না করা সত্ত্বে স্থানীয় কয়েকজন জানান, এই খুনের ঘটনার পিছনে পরকীয়া জনিত কারণ থাকতে পারে।

ত্রিশডেবা মার্মা পাড়ার কারবারী অংক্য মার্মা জানান, পূর্ব শত্রুতার জের ধরে এই ঘটনা ঘটেছে তবে আরো অন্য কোন বিষয় থাকতে পারে। সেটা তদন্ত করলে বেরিয়ে আসবে। তিনি আরো বলেন, সন্ধ্যায় পাহাড়ে কাজকর্ম শেষে থ্যাংচিং মার্মা এ্যালাউ মার্মার বাড়ির পাশ দিয়ে নিজ বাড়িতে আসার সময় দা দিয়ে তার উপরে হামলা চালায় এ্যালাউ মার্মা। এসময় প্রকাশ্যে সে দা দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে থ্যাংচিং মার্মাকে। থ্যাংচিং মার্মার মাথায় কয়েকটি দায়ের কুপ লাগায় ঘটনাস্থলে তার মৃত্যু হয়। পাড়ার লোকজন খুনি এ্যালাউ মার্মানীকে আটক করে রেখেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ মোহাম্মদ মিজানুর রহমান বলেন, ঘটনাস্থলে পুলিশের একটি টিম পাঠানো হয়েছে।

সংবাদ প্রেরক-

মোহাম্মদ রফিকুল ইসলাম, মোবাইলঃ ০১৭৪৮-৯৩৩৬৫০

https://www.facebook.com/coxviewnews

Design BY Hostitbd.Com