সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / লামায় দূর্গাপূজা ও প্রবারণা পূর্ণিমা সফল করতে উপজেলা প্রশাসনের জরুরী সভা অনুষ্ঠিত

লামায় দূর্গাপূজা ও প্রবারণা পূর্ণিমা সফল করতে উপজেলা প্রশাসনের জরুরী সভা অনুষ্ঠিত

লামায় দূর্গাপূজা ও প্রবারণা পূর্ণিমা সফল করতে উপজেলা প্রশাসনের জরুরী সভা অনুষ্ঠিত

লামায় দূর্গাপূজা ও প্রবারণা পূর্ণিমা সফল করতে উপজেলা প্রশাসনের জরুরী সভা অনুষ্ঠিত

মোহাম্মদ রফিকুল ইসলাম, লামা:

পার্বত্য জেলা বান্দরবানের লামা উপজেলা প্রশাসনের উদ্যোগে হিন্দু ও বৌদ্ধ ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব দূর্গাপুজা ও প্রবারণা পূর্ণিমা সফল ভাবে উদযাপন করার লক্ষ্যে ১১অক্টোবর দুপুর ১১টায় লামা উপজেলা মিলনায়তনে এক জরুরী সভা অনুষ্ঠিত হয়েছে।

লামা সহকারী কমিশনার (ভূমি) মোঃ জাহিদ আক্তারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, লামা উপজেলা পরিষদ চেয়ারম্যান থোয়াইনু অং চৌধুরী। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বান্দরবান জেলা পরিষদ সদস্য জহিরুল ইসলাম, লামা ৩৩ আনসার ব্যাটালিয়ানের প্রতিনিধি মোঃ মিজানুর রহমান, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ মাহবুবুর রহমান, লামা আর্মি ক্যাম্প প্রতিনিধি মোঃ হানিফ, লামা থানার প্রতিনিধি এস.আই মোঃ রবিউল ও লামা কেন্দ্রীয় হরি মন্দিরের সাধারন সম্পাদক বিজয় কান্তি আইচ সহ দূর্গাপূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দসহ প্রমুখ।

আগামী ১৯অক্টোবর থেকে ২৩ অক্টেবর লামায় দূর্গাপুজা ও প্রবারণা অনুষ্ঠিত হবে। লামা উপজেলায় ৮টি পূজা মন্ডপে দূর্গাপুজার আয়োজন করা হয়েছে। মন্ডপ গুলো হল লামা কেন্দ্রীয় হরি মন্দির, চাম্পাতলী লোকনাথ মন্দির, মেরাখোলা হরি মন্দির, ইয়াংছা দূর্গা মন্দির, পূর্ব হায়দারনাশী সৎসঙ্গ মন্দির, বগাইছড়ি দূর্গা মন্দির, শ্রী শ্রী জগন্নাথ ঋষি আশ্রম ও আজিজনগর হরি মন্দির। হিন্দু ও বৌদ্ধ ধর্মাবলম্বীরা এ উৎসব যেন স্বাধীন ও স্বাতন্ত্র ভাবে উদযাপন করতে পারে সে লক্ষ্যে সকল দূর্গা পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দ ও প্রবারণা পূর্ণিমা উৎসব কমিটির নেতৃবৃন্দদের নিয়ে পুলিশসহ নিরাপত্তা বাহিনীদের উপস্থিতিতে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় লামা পৌরসভা ও ইউনিয়নের সকল পূজামন্ডপে সার্বক্ষণিক নিরাপত্তা ও বিবিধ বিষয়সহ প্রশাসনের তদারকী ও উৎসব স্থলে পুলিশ নিয়োগের সিদ্ধান্ত হয়।

সংবাদ প্রেরক- মোহাম্মদ রফিকুল ইসলাম, মোবাইল : ০১৭৪৮-৯৩৩৬৫০।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/01/BGB-Rafiq-24-1-23.jpeg

বিপুল পরিমাণ পপিক্ষেত ধ্বংস করল বিজিবি

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম : পার্বত্য জেলা বান্দরবানে থানচি উপজেলা গহীণ অরণ্যে মাদক দ্রব্য প্রস্তুতকারক ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/