লামায় বন্যার্ত ও খেলোয়াড়দের মাঝে প্রতিমন্ত্রী বীর বাহাদুর

Rafiq - Lama - 2-9-2015 (news & pic ) Bir Bahadurমোহাম্মদ রফিকুল ইসলাম, লামা:

ডব্লিউএফপি’র অর্থায়নে ও একতা মহিলা সমিতি’র উদ্যোগে ২ সেপ্টেম্বর বুধবার বেলা ২টায় লামায় সম্প্রতি সময়ে পাহাড় ধস ও বন্যায় দুর্গতদের মাঝে নগদ অর্থ বিতরণ করা হয়। বেলা ১টায় নগদ অর্থ বিতরণ ও নবনির্মিত রুপসীপাড়া ইউনিয়ন পরিষদ ভবন উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রুপসীপাড়া ইউপি চেয়ারম্যান ছাচিং প্রু মার্মা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ডব্লিউএফপি’র দক্ষিণাঞ্চল হেড অফ অপারেশন সৈয়দ এস আরেফিন, সহকারী জেলা প্রশাসক (রাজস্ব) হারুণ অর রশীদ, সহকারী পুলিশ সুপার বান্দরবান, এলজিইডি জেলা নির্বাহী প্রকৌশলী, লামা বিভাগীয় বন কর্মকর্তা রফিকুল ইসলাম চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইসলাম বেবী, উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও সাবেক লামা উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ ইসমাইল, লামা উপজেলা নির্বাহী অফিসার খালেদ মাহমুদ, একতা মহিলা সমিতি নির্বাহী পরিচালক আনোয়ারা বেগম, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রহিম চৌধুরী, বান্দরবান জেলা পরিষদ সদস্য টিং টিং মার্মা, ফাতেমা পারুল, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বাথোয়াইচিং মার্মা সহ প্রমূখ।

আলোচনা সভা শেষে পাহাড় ধস ও বন্যায় ক্ষতিগ্রস্ত ৪৫৭ জনের মাঝে প্রথম দফা নগদ ৩ হাজার টাকা বিতরণ করা হয়। একই সুবিধাভোগীদের পরবর্তীতে ২ কিস্তিতে ৩ হাজার করে ৬ হাজার টাকা বিতরণ করা হবে।

এছাড়া প্রতিমন্ত্রী বিকাল ৪টায় লামা আর্মি ক্যাম্প মাঠে লামা উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্ট এর ফাইনাল খেলা উপভোগ করে বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন।

Share

Leave a Reply

http://coxview.com/wp-content/uploads/2022/07/coxview.com-Footar-09-07-2017-JPG.jpg
%d bloggers like this: