লামায় ২দিন ব্যাপী ডিজিটাল মেলার উদ্বোধন

লামায় ২দিন ব্যাপী ডিজিটাল মেলার উদ্বোধন

লামায় ২দিন ব্যাপী ডিজিটাল মেলার উদ্বোধন

লামায় ২দিন ব্যাপী ডিজিটাল মেলার উদ্বোধন

মোহাম্মদ রফিকুল ইসলাম, লামা :

“উন্নয়নের পাসওয়ার্ড আমাদের হাতেই” এই শ্লোগানকে সামনে রেখে ৮ ও ৯ সেপ্টেম্বর ২দিন ব্যাপী লামা টাউন হলে শুরু হয়েছে ডিজিটাল মেলা ও ইন্টারনেট সপ্তাহ/২০১৫।

ডিজিটাল মেলা ও ইন্টারনেট সপ্তাহ সফল করতে সরকারী বে-সরকারী প্রতিষ্ঠান, স্কুল-কলেজ-মাদ্রাসা, ইউনিয়ন তথ্য সেবা কেন্দ্র, ব্যাংক ও এনজিও স্টল নিয়ে মেলায় অংশগ্রহণ করে।

বেলা ১১টায় লামা উপজেলা নির্বাহী অফিসার খালেদ মাহমুদ ডিজিটাল মেলার উদ্বোধন করেন। এসময় আরো উপস্থিত ছিলেন, সহকারী ভূমি কমিশনার মোঃ জাহিদ আকতার, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ মাহাবুবুর রহমান, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার যতীন্দ্র কুমার মন্ডল, সমাজসেবা কর্মকর্তা শাহী নেওয়াজ, একতা মহিলা সমিতি’র সভানেত্রী খালেদা বেগম, লামা সোনালী ব্যাংক ম্যানাজার মোঃ শামীমুর রহমান সহ প্রমূখ।

বক্তারা বলেন, বর্তমান একবিংশ শতাব্দীতে আধুনিক পৃথিবীর সাথে তাল মিলিয়ে চলতে ইন্টারনেট ছাড়া কোন বিকল্প নেই। ইন্টারনেট ব্যবহারকারীরা জানান লামা উপজেলায় টুজি নেটওয়ার্ক খুব ধীরগতির হওয়ায় নেট ব্যবহার করা যাচ্ছেনা। তাই সকলে অতিশীঘ্রয় ত্রিজি নেটওয়ার্কে উন্নত করতে প্রশাসনকে অনুরোধ করেন।

মেলায় স্টল নিয়ে অংশগ্রহণ করেন, একতা মহিলা সমিতি, আজিজনগর, লামা, রুপসী পাড়া, গজালিয়া ইউনিয়ন তথ্য সেবা কেন্দ্র, একটি বাড়ি একটি খামার, সোনালী ব্যাংক লামা, লামা সরকারী উচ্চ বিদ্যালয়, লামা আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়, লামা মাতামুহুরী ডিগ্রী কলেজ, নুনার বিল সরকারী মডেল প্রাথমিক বিদ্যালয়।

Share

Leave a Reply

http://coxview.com/wp-content/uploads/2022/07/coxview.com-Footar-09-07-2017-JPG.jpg
%d bloggers like this: