সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / শিক্ষা-দিক্ষা / লামা তথ্য অফিসের আয়োজনে জাতীয় শোক দিবসের আলোচনা

লামা তথ্য অফিসের আয়োজনে জাতীয় শোক দিবসের আলোচনা

https://i0.wp.com/coxview.com/wp-content/uploads/2023/08/August-Lama-Rafiq-24-8-23-1.jpg?resize=540%2C330&ssl=1

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম :
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে লামা তথ্য অফিসের আয়োজনে শোক ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৪ আগস্ট) বিকেল ৩টায় লামা আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়।


শোকসভায় প্রধান অতিথি ছিলেন লামা উপজেলা নির্বাহী অফিসার মোঃ মোস্তফা জাবেদ কায়সার। তথ্য অফিসার খন্দকার তৌহিদুল ইসলামের সভাপতিত্বে শোক ও আলোচনা সভায় বক্তব্য দেন এএসপি মোঃ আনোয়ার হোসেন, ভাইস চেয়ারম্যান মিল্কি রানী দাস সহ প্রমূখ।


অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এ এম ইমতিয়াজ, বিদ্যালয়ের শিক্ষিকা, শিক্ষার্থী, সাংবাদিক ও নারী নেতৃবৃন্দ ।


শোক দিবসের আলোচনায় বক্তারা বলেন, মহান স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সারাটি জীবন ছিলো ত্যাগ, সংগ্রাম ও একটি ক্ষুদা-দারিদ্রমুক্ত সমৃদ্ধ বাংলাদেশ গড়ার প্রত্যয়ে। ৭৫’র ১৫ আগস্ট স্বাধীনতা বিরোধী চক্র বর্বরোচিত হামলার মাধ্যমে জাতির জনক কে স্ব পরিবারে হত্যা করে। বাঙ্গালীর ভাগ্যগুণে সেদিন বঙ্গবন্ধুর দুই কন্যা বিদেশে থাকায় আল্লাহ বাঁচিয়ে রেখেছেন।


বাংলাদেশ ও দেশের মানুষকে আত্মনির্ভরশীল মর্যাদার জায়গায় পৌঁছে দিতে আজ জাতিরজনকের সুযোগ্য কন্যা শেখ হাসিনা দেশের জন্য কাজ করছেন।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগাঁওতে উপজেলা ও ইউপির নবনির্বাচিত জনপ্রতিনিধিদের সংবর্ধনা ১৭ জুলাই

  এম আবু হেনা সাগর; ঈদগাঁও : কক্সবাজারের ঈদগাঁও উপজেলা পরিষদ ও ইউনিয়ন পরিষদ নবনির্বাচিত ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/