সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / শক্তিশালী চোর সিন্ডিকেট সক্রিয় : উদ্বেগ-উত্কণ্ঠায় লোকজন

শক্তিশালী চোর সিন্ডিকেট সক্রিয় : উদ্বেগ-উত্কণ্ঠায় লোকজন

শক্তিশালী চোর সিন্ডিকেট সক্রিয় : উদ্বেগ-উৎকণ্ঠায় লোকজন : ইসলামপুরে অর্ধলক্ষাধিক টাকা মূল্যের ফের গরু চুরি

শক্তিশালী চোর সিন্ডিকেট সক্রিয় : উদ্বেগ-উৎকণ্ঠায় লোকজন : ইসলামপুরে অর্ধলক্ষাধিক টাকা মূল্যের ফের গরু চুরি

এম আবু হেনা সাগর, ঈদগাঁও:

কক্সবাজার সদর উপজেলার উপকূলীয় ইউনিয়ন খ্যাত ইসলামপুর থেকে অর্ধ লক্ষাধিক টাকা মূল্যের ফের একটি গরু চুরি হওয়ার খবর পাওয়া গেছে।

জানা যায়, ১১ সেপ্টেম্বর ভোর চারটার দিকে ইসলামপুর ইউনিয়নের ধর্মের ছড়া এলাকার লবণ ব্যবসায়ী নাছির উদ্দীনের গোয়াল ঘর থেকে পুলিশ সেজে অর্ধলক্ষাধিক টাকা মূল্যের একটি গরু চুরি করে নিয়ে যায়। পরক্ষণে মালিক নাছির খবর পেয়ে ইসলামপুর বাজারের পূর্ব পার্শ্বে সাইক্লোন সেল্টার সংলগ্ন স্থানে অবস্থান নিলে চোরদল নাছিরকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে বলে জানান গরুর মালিক।

পরবর্তীতে তারা গাড়িযোগে গরু নিয়ে পালিয়ে যায়। এ ব্যাপারে নাছির উদ্দীন এ প্রতিনিধিকে বাজারের পাহারাদারকে চোরদল পুলিশ পরিচয় দিয়েছে বলে জানান। আবার এদিকে বৃহত্তর ঈদগাঁও তথা ছয় ইউনিয়নের প্রত্যন্ত গ্রামাঞ্চলে কোরবানী ঈদকে সামনে রেখে শক্তিশালী গরু চোর সিন্ডিকেট চক্র ফের সক্রিয় হয়ে উঠেছে। এসব চোর সিন্ডিকেট একের পর এক চুরি সংঘটিত করলেও প্রকৃত সিন্ডিকেট সদস্যরা অধরা রয়েছে।

এনিয়ে চরম উদ্বেগ-উৎকন্ঠায় দিন কাটাচ্ছে বৃহত্তর এলাকার অসহায় লোকজন। অন্যদিকে জালালাবাদ ও পোকখালী ইউনিয়নের বাহার ছড়া গ্রাম ও পূর্ব ইছাখালী গ্রাম থেকে ৯ সেপ্টেম্বর গভীর রাতে চারটি গরু চুরি করে নিয়ে যায়। ক্ষতিগ্রস্থরা হলেন বাহারছড়া গ্রামের মৃত নজির আহমদের পুত্র কালু মাঝির ২ টি ষাঁড় একই গ্রামের মোহাম্মদ উল­াহর পুত্র ছৈয়দ নুরের ১ টি ষাঁড় এবং ইছাখালী গ্রামের মৃত সিকান্দর আলীর পুত্র কবির আহমদের একটি বড় ষাড় নিয়ে যায় চোরের দল।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/01/BGB-Rafiq-24-1-23.jpeg

বিপুল পরিমাণ পপিক্ষেত ধ্বংস করল বিজিবি

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম : পার্বত্য জেলা বান্দরবানে থানচি উপজেলা গহীণ অরণ্যে মাদক দ্রব্য প্রস্তুতকারক ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/