শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৫:২৮ অপরাহ্ন

শিরোনাম
বিএনপির জন্য অপেক্ষা করবে নির্বাচন কমিশন বিশ্বের প্রথম ২০০ মেগাপিক্সেলের ক্যামেরা আনল মটোরোলা  লামায় গৃহবধূর মৃত্যু নিয়ে ধূম্রজাল লামায় বিদ্যুৎ যাচ্ছে অটোরিকশা-টমটমের পেটে লামায় ৬৯ লিটার চোলাই মদসহ ব্যবসায়ী আটক ১ ঈদগড়ের চালক শহিদুল হত্যাকান্ডে আটক আসামীদের জামিন না মঞ্জুর এবং পলাতক আসামীদের গ্রেফতারের দাবী জানিয়েছেন অসহায় পিতা শুভ জন্মাষ্টমী আজ সারা দেশে সিরিজ বোমা হামলার প্রতিবাদে রামুতে আ’লীগের সমাবেশ অনুষ্ঠিত দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে ঈদগাঁওতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ কক্সবাজার সৈকতে নিখোঁজ পর্যটকের মরদেহ উদ্ধার  বিশ্বের সবচেয়ে পাতলা ভাঁজযোগ্য ফোন দেখাল শাওমি

শাহপরীরদ্বীপে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

ফাইল ফটো

পাগলের মৃত্যু

পাগলের মৃত্যু

নিজস্ব প্রতিনিধি, টেকনাফ:

কক্সবাজারের টেকনাফ শাহপরীরদ্বীপে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার করছে পুলিশ। ২৮ আগস্ট শুক্রবার সকালে শাহপরীরদ্বীপ জালিয়া পাড়া স্লুইচ গেইট এর পাশে জোয়ারে সময় লাশটি বেড়িবাঁধে ভেসে এসে পাথরে আটকা পড়ে।

পরে লাশটি স্থানীয় জেলেদের চোখে পড়লে বিষয়টি স্থানীয় বিজিবি ও থানায় অবগত করা হয়। অজ্ঞাত লাশের গায়ে লাল রঙের হাফ প্যান্ট এবং গেঞ্জি রয়েছে।

এদিকে লাশের সংবাদ পেয়ে দুপুরে থানার উপ-পরিদর্শক (এসআই) গোলাম কিবরিয়ার নেতৃত্বে একদল পুলিশ শাহপরীরদ্বীপ ঘটনাস্থলে উপস্থিত হয়। এতে স্থানীয় জনপ্রতিনিধি আব্দুস সালামসহ অনেক লোকজন উপস্থিত হলেও গলিত লাশ হওয়ায় পরিচয় পাওয়া যায়নি।

এ সময় স্থানীয় জনপ্রতিনিধিদের সহায়তায় সেখানে দাপন করা হয়েছে বলে জানা গেছে।

https://www.facebook.com/coxview

Design BY Hostitbd.Com