সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / শেখ রাসেল স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট উদ্বোধন মাদকমুক্ত সমাজ গড়তে হলে খেলা-ধুলার বিকল্প নেই-এমপি বদি

শেখ রাসেল স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট উদ্বোধন মাদকমুক্ত সমাজ গড়তে হলে খেলা-ধুলার বিকল্প নেই-এমপি বদি

শেখ রাসেল স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট উদ্বোধন মাদকমুক্ত সমাজ গড়তে হলে খেলা-ধুলার বিকল্প নেই-এমপি বদি

শেখ রাসেল স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট উদ্বোধন মাদকমুক্ত সমাজ গড়তে হলে খেলা-ধুলার বিকল্প নেই-এমপি বদি

ক্রীড়া প্রতিনিধি:

মাদকমুক্ত সমাজ গড়তে হলে খেলা-ধুলার বিকল্প নেই বলে মন্তব্য করে সংসদ সদস্য আলহাজ্ব আবদুর রহমান বদি এমপি বলেন, তরুণ সমাজকে মাদকমুক্ত করে গড়ে তোলার ক্ষেত্রে ক্রীড়ার প্রসার বৃদ্ধি করতে হবে। বর্তমান জনবান্ধব জননেত্রী শেখ হাসিনার সরকার তরুণ প্রজন্মকে আগামী দিনের চালিকাশক্তি হিসাবে গড়ে তোলার লক্ষ্যে খেলা-ধুলার উন্নয়নে অপরিসীম কাজ করে যাচ্ছে।

তিনি এতদাঞ্চলের সামগ্রীক উন্নয়নের পাশা-পাশি দূর্নাম মুছে দিয়ে ক্রীড়াকে আরো বেশী বেগবান করে সুনাম ফিরিয়ে আনার জন্য সকলের প্রতি আহবান জানিয়েছেন।তিনি সোনাইছড়ি এ খেলার মাঠ উন্নয়নে তাঁর সর্বাত্মক সহযোগিতা করে যাবেন বলে প্রতিশ্রুতি দিয়েছেন। উখিয়া উপজেলার জালিয়াপালং ইউনিয়নের সোনাইছড়ি খেলোয়াড় সমিতি আয়োজিত শেখ রাসেল স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধনী অধিবেশনে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

১২ সেপ্টেম্বর বিকেল ৩টায় সোনাইছড়ি খেলোয়াড় সমিতির সভাপতি সানা উল্লাহর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোস্তাক আহমদের পরিচালনায় অনুষ্ঠিত উদ্বোধনী খেলায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জালিয়াপালং ইউনিয়নের চেয়ারম্যান আনোয়ার হোছাইন চৌধুরী, সাবেক চেয়ারম্যান নুরুল আমিন চৌধুরী, এস.এম ছৈয়দ আলম, উপজেলা ছাত্রলীগের সভাপতি ছৈয়দ মোহাম্মদ নোমান প্রমুখ।

প্রথম দিনের উদ্বোধনী খেলায় উখিয়া উপজেলার ডিগলিয়াপালং একাদশ বনাম সোনাইছড়ি বাছাই একাদশ এর মধ্যে তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ উত্তেজনাকর খেলায় ডিগলিয়াপালং একাদশকে ০-১ গোলে হারিয়ে শুভসূচনা করে শক্তিশালী সোনাইছড়ি বাছাই একাদশ। খেলার প্রথমার্ধে একমাত্র গোল করেন কপিল উদ্দিন (সিরু)।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/01/BGB-Rafiq-24-1-23.jpeg

বিপুল পরিমাণ পপিক্ষেত ধ্বংস করল বিজিবি

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম : পার্বত্য জেলা বান্দরবানে থানচি উপজেলা গহীণ অরণ্যে মাদক দ্রব্য প্রস্তুতকারক ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/