সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / সরকারের সাফল্য উন্নয়ন নিয়ে জেলা তথ্য অফিসের অনুষ্ঠান

সরকারের সাফল্য উন্নয়ন নিয়ে জেলা তথ্য অফিসের অনুষ্ঠান

প্রেস বিজ্ঞপ্তি :

কক্সবাজার জেলা তথ্য অফিসের উদ্যোগে উদ্বুদ্ধকরণ আলোচনা সভা, সঙ্গীতানুষ্ঠান ও চলচ্চিত্র প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে ১৬ মার্চ। সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা বিষয়ে জনগণকে অবহিত করার লক্ষ্যে রামু উপজেলার জোয়ারিয়ানালার এইচ.এম. সাঁচি উচ্চ বিদ্যালয় সভাকক্ষে সকালে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। প্রধান শিক্ষক আজিজুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জোয়ারিয়ানালা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কামাল শামসুদ্দীন আহমদ (প্রিন্স)। সরকারের সাফল্য ও উন্নয়নের বিভিন্ন দিক নিয়ে স্বাগত বক্তব্য দেন ভারপ্রাপ্ত জেলা তথ্য অফিসার মো. রুহুল আমিন চৌধুরী।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন স্থানীয় সাংবাদিক নুরুল ইসলাম সেলিম, সহকারী প্রধান শিক্ষক মোহাম্মদ তালিব উল্লাহ ছিদ্দিকী, জোয়ারিয়ানালা ইউনিয়ন পরিষদ সদস্য নুরুল ইসলাম প্রমুখ। প্রধান অতিথি তাঁর বক্তব্যে সরকারের বিভিন্ন সেক্টরের সাফল্য তুলে ধরেন। ডিজিটাল বাংলাদেশ, শিক্ষা সহায়তা কার্যক্রম, নারীর ক্ষমতায়ন, বিদ্যুৎ, সামাজিক নিরাপত্তা কর্মসূচী, সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধ ইত্যাদি বিষয়ে তিনি বক্তব্য দেন।

সরকারের উন্নয়নের প্রচার কর্মকান্ড প্রত্যন্ত এলাকার জনসাধারণের নিকট ব্যাপক প্রচারের জন্য জেলা তথ্য অফিসকে অনুরোধ জানান। শেষে সংগীতানুষ্ঠান ও চলচ্চিত্র প্রদর্শনী অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে শিক্ষক, অভিভাবক, সাংবাদিক, জনপ্রতিনিধি, গণ্যমান্য ব্যক্তিবর্গ, শিক্ষার্থীসহ ৪শ জন উপস্থিত ছিলেন।

উল্লেখ, ইতোপূর্বে জেলা তথ্য অফিস কর্তৃক রামু বালিকা উচ্চ বিদ্যালয় ও ফজল আম্বিয়া উচ্চ বিদ্যালয়ে মহিলা সমাবেশ ও চলচ্চিত্র প্রদর্শনী অনুষ্ঠিত হয়। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন জেলা তথ্য অফিসের ঘোষক মকবুল আহমদ।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগাঁওর সংবাদকর্মী আবু হেনা সাগরের মাতা অসুস্থ : দোয়া কামনা 

  বার্তা পরিবেশক : কক্সবাজারে ঈদগাঁও উপজেলার সংবাদকর্মী এম আবুহেনা সাগরের মাতা অসুস্থ হয়ে চট্টগ্রামের ইবনে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/