শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৭:০৩ অপরাহ্ন

শিরোনাম

সাংবাদিক জসিম উদ্দিনের বিরুদ্ধে দায়েরকৃত মামলার নিন্দা জানান ঈদগাঁও প্রেসক্লাব

http://coxview.com/wp-content/uploads/2022/11/Eidgah-Press-Club-Logo.jpeg

নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও :
দৈনিক যুগান্তরের কক্সবাজার জেলা প্রতিনিধি সাংবাদিক জসিম উদ্দিনের বিরুদ্ধে দায়েরকৃত হয়রানি ও ষড়যন্ত্রমূলক মামলার তীব্র নিন্দা জানান ঈদগাঁও প্রেসক্লাবের কর্তৃপক্ষ। বিবৃতিতে প্রেসক্লাব নেতৃবৃন্দ সুষ্ঠু ও নিরপেক্ষ তদন্তের মাধ্যমে প্রকৃত সত্যাসত্য বের করার আহ্বান ও জানান।

বিবৃতিদাতারা বলেন, মামলা দায়েরের মাধ্যমে কলম সৈনিকদের পেশাগত স্বাধীনতাকে চরম ভাবে ব্যাহত করা হচ্ছে। যা রাষ্ট্র, সমাজ এবং গণমানুষের জন্য অত্যন্ত ক্ষতিকর। প্রেস ক্লাব কর্তৃপক্ষ মনে করছে, রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ খ্যাত গণমাধ্যমের সাংবাদিকরা হয়রানি ও ষড়যন্ত্রের শিকার হলে স্বাধীন সাংবাদিকতার পথ রুদ্ধ হবে। এতে করে অন্যায়, অনিয়ম, ব্যবস্থাপনা ও দুর্নীতি সর্বগ্রাসী রূপ ধারণ করবে। যা সুশীল সমাজের জন্য মোটেও কাম্য নয়।

বিবৃতিদাতারা হলেন, ঈদগাঁও প্রেসক্লাব সভাপতি মোঃ রেজাউল করিম, সহ-সভাপতি একেএম জাহাঙ্গীর বাঙালী, সহ-সভাপতি হাফেজ মোঃ তৈয়ব জালাল, সাধারণ সম্পাদক শেফাইল উদ্দিন, সহ-সাধারণ সম্পাদক এম, আবু হেনা সাগর, সহ-সাধারণ সম্পাদক এম, শফিউল আলম আজাদ, সাংগঠনিক সম্পাদক মিছবাহ উদ্দিন, সহ-সাংগঠনিক সম্পাদক নাসির উদ্দিন পিন্টু, অর্থ সম্পাদক উসমান গনি ইলি, সহ-অর্থ সম্পাদক এম, ছরওয়ার সিফা, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আলা উদ্দিন, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোজাম্মেল হক, ক্রীড়াও সংস্কৃতি বিষয়ক সম্পাদক কাউছার উদ্দিন শরীফ, ধর্ম বিষয়ক সম্পাদক হাফেজ বজলুর রহমান, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মনছুর আলম, পরিবেশ বিষয়ক সম্পাদক রফিক উদ্দিন লিটন, মিডিয়া ও যোগাযোগ বিষয়ক সম্পাদক এনামুল হক, সদস্য আজিজুর রহমান রাজু, সদস্য নুরুল আজিম মিন্টু, সদস্য রাশেদ কামাল।

https://www.facebook.com/coxviewnews

Design BY Hostitbd.Com