বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৮:২৭ অপরাহ্ন

সাবেক প্রধানমন্ত্রী কাজী জাফরে মৃত্যুতে টেকনাফ উপজেলা জাতীয় ছাত্র সমাজের শোক

Kazi Zaforনিজস্ব সংবাদদাতা, টেকনাফ:

বাংলাদেশের সাবেক প্রধানমন্ত্রী ও জাতীয় পাটির সাবেক প্রেসিডিয়াম সদস্য এবং মুক্তিযোদ্ধা কাজী জাফর আহমদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন মরহুমের আত্মর মাগফেরাত কামনা করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন টেকনাফ উপজেলা জাতীয় ছাত্র সমাজ।

জাতীয় ছাত্র সমাজ টেকনাফ উপজেলার শাখার আহবায়ক মুফিজুর রহমান, সদস্য সচিব মো. নুরুল ইসলাম সি: যুগ্ম আহবায়ক নুর হোসাইন, যুগ্ম আহবায়ক আবদুর রশিদ, মো. মিজান, কাইয়ুম আজিজ, নুরুল আমিন, সদস্য যথাক্রমে মো. দেলোয়ার, মো. হাশেম, সাদেক হোসেন খোকা, শাহাব মিয়া, মো. আবু বক্কর, শাহজালাল সুমন, মো. জুবাইর, মো. আনোয়ার, কেফায়েত উল­াহ, শহীদুল ইসলাম, আবুল হোসেন, মো. কামাল, মো. আইয়ুব।

বিবৃতিতে বলেন, সাবেক প্রধানমন্ত্রী কাজী জাফর আহম্মদ ছিলেন একজন আর্দশ দেশ প্রেমিক মুক্তিযোদ্ধা। ভাষা আন্দোলন ও স্বাধীনতা যুদ্ধে তার অবদান অনস্বীকার্য। তিনি মৃত্যু পরও অমর হয়ে থাকবেন বাংলাদেশের মানুষের কাছে। বাংলাদেশের রাজনৈতিঅঙ্গনের তার অবদানের কথা গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করেন এবং তার অকালে মৃত্যুতে একজন দেশ প্রেমিককে হারালেন বলে উলে­খ করেন। নেতৃবৃন্দ তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

https://www.facebook.com/coxviewnews

Design BY Hostitbd.Com