শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৯:৩১ পূর্বাহ্ন

সেপ্টেম্বরে আসছে ‘সুলতানা বিবিয়ানা’

20-7-2015   -  28 - 2১৬ ফেব্রুয়ারি রাজবাড়িতে শুরু হয়েছিল হিমেল আশরাফের ‘সুলতানা বিবিয়ানা’ ছবির শুটিং। ছবিটিতে অভিনয় করছেন বাপ্পি চৌধুরী ও আঁচল। দুইটি লটে ২২ দিন শুটিং শেষে ছবিটির ৭০ ভাগ কাজ এরই মধ্যে শেষ হয়েছে।

শুটিংয়ের পাশাপাশি ছবিটির এডিটিংয়ের কাজও শেষ হয়েছে। এছাড়াও ঈদের এক সপ্তাহ পর শুরু হচ্ছে ছবিটির ডাবিংয়ের কাজ। কিছুদিনের মধ্যে আবারো ছবিটির শেষ লটের শুটিং শুরু করার কথা রয়েছে। এবার শুটিংয়ে বাকি থাকা দুইটি গান এবং কিছু খন্ড খন্ড দৃশ্যের কাজ করা হবে।

জাহিদ হাসান অভি, কবির বকুল ও রবিউল ইসলাম জীবনের কথায় ছবিটিতে গান রয়েছে চারটি। এর মধ্যে দুটি গানের রেকর্ড সম্পন্ন হয়েছে। বাকি দুটি গানের রেকর্ড ঈদের পরপরই করা হবে। রেকর্ড হওয়া গান দুইটির কম্পোজিশন করেছেন হাবিব ওয়াহিদ। কম্পোজিশনের সাথে গান দুটিতে ন্যান্সির সঙ্গে কন্ঠও দিয়েছেন হাবিব।

20-7-2015   -  28 - 1এ প্রসঙ্গে হিমেল আশরাফ বলেন, ‘আঁচলের সাথে প্রেম করার অপরাধে গ্রামবাসী বাপ্পিকে মারতে আসে। এরপর পুলিশ বাপ্পিকে ধরে নিয়ে যেতে চায়। বাপ্পিকে বাঁচাতে এগিয়ে আসে আঁচল। কিন্তু ব্যর্থ হয়। এমনি একটি গল্পে দেখা যাবে বাপ্পি ও আঁচলকে। আগামী সেপ্টেম্বরে ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি দেয়ার চিন্তা করছি।’

ভার্সেটাইল মিডিয়ার ব্যানারে নির্মিত ছবিটিতে বাপ্পি ও আঁচল ছাড়া আরো অভিনয় করেছেন মামুনুর রশিদ, মাহমুদুল ইসলাম মিঠু প্রমুখ।

ব্রেকিংনিউজ অনলাইনডেস্ক।

https://www.facebook.com/coxviewnews

Design BY Hostitbd.Com