সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / নির্বাচন সংক্রান্ত / স্বতন্ত্রপ্রার্থী আবু তালেবের মনোনয়নপত্র বৈধ

স্বতন্ত্রপ্রার্থী আবু তালেবের মনোনয়নপত্র বৈধ

এম আবু হেনা সাগর; ঈদগাঁও :

কক্সবাজার সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্রপ্রার্থী আবু তালেবের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে। ৬ মার্চ কক্সবাজার জেলা প্রশাসকের কার্যালয়ে বাছাইকালে রিটার্নিং অফিসার মোহাম্মদ মাসুদুর রহমান মোল্লা সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবু তালেবের মনোনয়ন পত্রটি বৈধ ঘোষণা করেন।

উল্লেখ্য যে, তালেব সদর আওয়ামীলীগের অতন্দ্র প্রহরী রাজনীতির পাশাপাশি ঈদগাহ কলেজের সভাপতি হিসাবে হিসেবে সুনামের সহিত দায়িত্ব পালন করে আসছেন। সুনিপূণ নেতৃত্ব ও মার্জিত আচার আচরণের কারণে আওয়ামীলীগের সকল স্তরের নেতাকর্মীর কাছে তিনি এক জীবন্ত আদর্শ। অত্যান্ত সফলতার সাথে সদর আ,লীগ সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছে। তৃণমূলের প্রত্যক্ষ ভোটে নিবাচিত হয়ে সভাপতির দায়িত্বে আছেন ক’বছর ধরে। তাঁর সাংগঠনিক দূরদর্শিতার কারণে উপজেলা আওয়ামীলীগের শক্ত অবস্থান দৃশ্যমান তা অতীতে কখনো এতই প্রশংসনীয় ছিলনা। তৃণমূলের সর্বোচ্চ ভোটে সভাপতি হওয়াটা ছিল নেতাকর্মীর কাছে তাঁর গ্রহণ যোগ্যতার একটি জ্বলন্ত উদাহরণ। গত সদর উপজেলা নির্বাচনে তালেব ত্যাগ স্বীকার করেন।

অবশেষে সাবেক ছাত্রনেতা আবু তালেবের মনোনয়নপত্র বৈধ হওয়ার খবরে সর্বস্তরের লোকজনের খুশির আমেজ বিরাজ করছে। তবে গ্রামীণ জনপদের ভোটারদের মতে, সময় এসেছে দলের জন্য সর্বোচ্চ ত্যাগ স্বীকার কারী মার্জিত ও গ্রহণযোগ্য এ নেতাকে মূল্যায়ণ করার।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2024/05/Election-Sagar-6-5-24.jpg

ঈদগাঁও উপজেলা নির্বাচনে চারজন চেয়ারম্যান প্রার্থীর মধ্যে দ্বিমুখী লড়াইয়ের আভাস

  এম আবু হেনা সাগর;ঈদগাঁও : অবশেষে বহুল প্রত্যাশিত কক্সবাজারের নবসৃষ্ট উপজেলা পরিষদ নির্বাচনে চারজন ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/