সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / ২দিনও জট খুলতে পারেনি পুলিশ : পেকুয়া আ’লীগ সভাপতি মুক্তিযোদ্ধা ফরায়েজীর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন

২দিনও জট খুলতে পারেনি পুলিশ : পেকুয়া আ’লীগ সভাপতি মুক্তিযোদ্ধা ফরায়েজীর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন

২দিনও জট খুলতে পারেনি পুলিশ : পেকুয়া আ'লীগ সভাপতি মুক্তিযোদ্ধা ফরায়েজীর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন

মুকুল কান্তি দাশ, চকরিয়া:
কক্সবাজারের পেকুয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুক্তিযোদ্ধা সাহাব উদ্দিন ফরায়েজীর মরদেহ ময়নাতদন্ত শেষে বৃহস্পতিবার সকালে রাষ্ট্রীয় মর্যাদায় পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। এর আগে গত বুধবার ও বৃহস্পতিবার চারদফা জানাজা অনুষ্ঠিত হয়।

তবে মৃত্যুর দুই দিন অতিবাহিত হলেও মৃত্যুর রহস্য উদঘাটন করতে পারেনি পুলিশ।

এদিকে ফরায়েজীর মৃত্যুর ঘটনায় সন্দেহজনক মহিলাসহ তিনজনকে আটক করেছে পুলিশ। বুধবার দিবাগত রাতে অভিযান চালিয়ে পুলিশ তাদের আটক করে। আটককৃতরা হলেন- সাহাব উদ্দিনকে বহনকারী অটোরিক্সা চালক টেটং ইউনিয়নের হিরাবনিয়া এলাকার নুরুল আলমের ছেলে জসীম উদ্দিন (২৫), একই ইউনিয়নের মালগারা এলাকার মৃত আজিউর রহমানের স্ত্রী শামারু বেগম (৩০) ও একই গ্রামের মো: হোছাইনের স্ত্রী নুর বানু (৩১)। তাদের আটকের পর ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে পুলিশ জানায়।

ফরায়েজীর মৃত্যু নিয়ে রহস্যের দানা বেধেছে পুরো জেলার সাধারণ মানুষ ছাড়াও দলীয় নেতা-কর্মীদের মাঝে। তবে পরিবারের সদস্যরা দাবী করেছেন তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

কক্সবাজার সদর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) মোঃ মাসুদ আলম বলেন, ময়না তদন্ত রিপোর্ট এখনো পর্যন্ত পাওয়া যায়নি। রির্পোট পেলে ঘটনার প্রকৃত রহস্য জানা যাবে। আটক তিনজনকে জিজ্ঞাসাবাদ অব্যাহত রয়েছে।

কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সালাহউদ্দিন আহমদ সিআইপি বলেন, আওয়ামীলীগের ত্যাগী এই নেতাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। অবিলম্বে হত্যাকারীদের চিহিৃত করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানাচ্ছি।

উল্লেখ্য, গত বুধবার ভোররাতে পেকুয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুক্তিযোদ্ধা সাহাবউদ্দিন ফরায়েজীর মরদেহ টৈটং বটতলী এলাকার একটি ছড়াখাল থেকে উদ্ধার করে পুলিশ। তার শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন ছিল।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/01/BGB-Rafiq-24-1-23.jpeg

বিপুল পরিমাণ পপিক্ষেত ধ্বংস করল বিজিবি

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম : পার্বত্য জেলা বান্দরবানে থানচি উপজেলা গহীণ অরণ্যে মাদক দ্রব্য প্রস্তুতকারক ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/