শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৪:৩৩ অপরাহ্ন

শিরোনাম
বিএনপির জন্য অপেক্ষা করবে নির্বাচন কমিশন লামায় গৃহবধূর মৃত্যু নিয়ে ধূম্রজাল লামায় বিদ্যুৎ যাচ্ছে অটোরিকশা-টমটমের পেটে লামায় ৬৯ লিটার চোলাই মদসহ ব্যবসায়ী আটক ১ ঈদগড়ের চালক শহিদুল হত্যাকান্ডে আটক আসামীদের জামিন না মঞ্জুর এবং পলাতক আসামীদের গ্রেফতারের দাবী জানিয়েছেন অসহায় পিতা শুভ জন্মাষ্টমী আজ সারা দেশে সিরিজ বোমা হামলার প্রতিবাদে রামুতে আ’লীগের সমাবেশ অনুষ্ঠিত দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে ঈদগাঁওতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ কক্সবাজার সৈকতে নিখোঁজ পর্যটকের মরদেহ উদ্ধার  বিশ্বের সবচেয়ে পাতলা ভাঁজযোগ্য ফোন দেখাল শাওমি ঘোষণার আগেই বাড়লো চিনির দাম

২৫ অভিবাসীর শিকারোক্তি : চিহ্নিত দালাল পোয়ামাঝিসহ ১৮ জনের বিরুদ্ধে মামলা

ফাইল ফটো

Rohinga (BGB)গিয়াস উদ্দিন ভুলু,টেকনাফ :

মিয়ানমার থেকে ফেরত আসা ২৫ অভিবাসীকে টেকনাফ থানায় নিয়ে আসার পর রাতভর তাদের শিকারোক্তি মতে ১৮ মানবপাচারকারী দালালদের নাম বেরিয়ে এসেছে। এতে চিহ্নিত দালাল পোয়ামাঝিসহ ১৮ জন দালালের বিরুদ্ধে থানায় মামলা করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, ২৭ আগস্ট ২৫ অভিবাসী টেকনাফ থানায় হস্তান্তর করার পর সন্ধ্যা থেকে রাতভর অভিবাষীদেও কাছ থেকে মানবপাচারকারীদের অনেক তথ্য বেরিয়ে আসে।

সূত্রে আরও জানা যায়, বেরিয়ে আসা মানবপাচারকারীদের অনেক তথ্যের মধ্যে ১৮জন চিহ্নিত দালালদেরকে শনাক্ত করা হয়। এদের মধ্যে শাহপরীরদ্বীপ পশ্চিম পাড়ার আবু তাহেরের পুত্র চিহ্নিত মানবপাচারকারী পোয়া মাঝি, দক্ষিণ পাড়ার গোরা মিয়ার দুই পুত্র মোঃ কাশেম, মোঃ হাসেমসহ আরও অন্যতম ১৫ দালালের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে-নং৫০। এ মামলায় আরও বেশ কয়েকজনকে পলাতক আসমী করা হয়েছে।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ আতাউর রহমান খোন্দকার সত্যতা নিশ্চিত করে জানান, ২৫ অভিবাসীর শিকারোক্তিতে ১৮ দালালের নাম পাওয়া গেছে তাদের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

তিনি আরো জানান, শুক্রবার দুপুরে ফেরত ২৫ অভিবাসীদের যাছাই-বাছাই শেষে জবানবন্ধির জন্য কক্সবাজার আদালতে প্রেরন করা হয়েছে। আসামীদের আইনের আওতায় আনতে পুলিশের অভিযান অব্যহত থাকবে।

https://www.facebook.com/coxview

Design BY Hostitbd.Com