শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ১০:১৪ পূর্বাহ্ন

৩৪ প্রতিষ্ঠা বাষির্কীতে কর্ণেল আনিসুর- নাইক্ষ্যংছড়ি সীমান্তে ৩১ বিজিবি জোয়ানরা অতন্দ্র প্রহরী

BGB - Naikhongchari-24-8-2015নিজস্ব প্রতিনিধি, নাইক্ষ্যংছড়ি:

কর্ণেল আনিসুর রহমান পিএসসি বলেন, নাইক্ষ্যংছড়ি সীমান্তে ৩১ বিজিবি জোয়ানরা অতন্দ্র প্রহরীর ভূমিকায় রয়েছে। দূর্গম ও অতি পাহাড়ি এলাকা হলেও এসব জোয়ানরা ঝড়-বৃষ্টিতে দায়িত্ব পালনে সচেষ্ট থেকে কর্তৃপক্ষ নিদের্শিত দায়িত্ব পালন করে এ সবার কাছে স্পষ্ট। তবে তাদেরকে এর পাশাপাশি রাষ্ট্রের যাবতীয় কর্মকান্ডের বিষয়েও সজাগ থাকতে হবে। পালন করতে হবে যাবতীয় দায়িত্ব। নচেৎ স্বাধীনতা অর্জন বৃথায় যাবে।

তিনি আরো বলেন, সকলের মনে রাখা উচিত- স্বাধীনতা অর্জনের চেয়ে রক্ষা করা বেশী কঠিন কাজ।

রোববার দুপুর ও রাত দু’দফায় প্রতিষ্ঠা বাষির্কীর এ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, দু’জেলা প্রশাসক এবং কয়েকজন লেঃ কর্ণেল পর্যায়ের সেনা ও বিজিবি কর্মকর্তা।

এরা হলেন, কক্সবাজার জেলা প্রশাসক আলী আহমদ, বান্দরবান জেলা প্রশাসক মোঃ মিজানুর হক, কক্সবাজারনস্থ ১৭ বিজিবি’র অধিনায়ক লেঃ কর্ণেল রবিউল ইসলাম, ৫০ বিজিবির অধিনায়ক লেঃ কর্ণেল শফিউল আলম পারভেজ, উপজেলা চেয়ারম্যান তোফাইল আহমদ নাইক্ষ্যংছড়ি দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক ও প্রেস ক্লাবের প্রধান উপদেষ্টা মাঈনুদ্দিন খালেদ, প্রেসক্লাব সভাপতি ইফসান খান ইমন, সাধারণ সম্পাদক শামিম ইকবাল চৌধুরী সহ সরকারী-বেসরকারী বেশ কযেকজন কর্মকর্তাবৃন্দ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, ৩১ বিজিবি অধিনায়ক লে: কর্ণেল হাসান মোরশেদ পিএসসি জি+। দু’দিনব্যাপী এ অনুষ্ঠানের আগের দিন আলোকসজ্জা ও প্রস্তুতি পর্ব, আর রোববার দুপুরে প্রীতিভোজ, রাত ১০টা পযর্ন্ত চলে সাংস্কৃতিক অনুষ্ঠান।

অতিথিরা বিকেলে সীমান্তের বিভিন্ন গুরুত্ব পয়েন্ট ও চৌকি এলাকাও পরিদর্শন করেন।

https://www.facebook.com/coxviewnews

Design BY Hostitbd.Com