সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / আইজিপি কাপ আন্তঃ উপজেলা যুব কাবাডি : প্রথম বারের মত কাবাডি প্রতিযোগিতার শিরোপা চকরিয়ার ঘরে

আইজিপি কাপ আন্তঃ উপজেলা যুব কাবাডি : প্রথম বারের মত কাবাডি প্রতিযোগিতার শিরোপা চকরিয়ার ঘরে

আইজিপি কাপ আন্তঃ উপজেলা যুব কাবাডি

আইজিপি কাপ আন্তঃ উপজেলা যুব কাবাডি

ক্রীড়া প্রতিবেদক :

বাংলাদেশ পুলিশ, কক্সবাজার ও জেলা ক্রীড়া সংস্থার যৌথ আয়োজিত আইজিপি কাপ আন্তঃ উপজেলা যুব কাবাডি প্রতিযোগিতা উৎসব মূখর পরিবেশে সমাপ্ত হয়েছে। কক্সবাজার বীরশ্রেষ্ঠ রুহুল আমিন স্টেডিয়ামে প্রথম বারের মত আয়োজিত এই আন্তঃ উপজেলা কাবাডি প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে চকরিয়া উপজেলা ক্রীড়া সংস্থা।

১৯ নভেম্বর দুপুর ১২টায় অনুষ্ঠিত ফাইনাল ম্যাচে শক্তিশালী প্রতিপক্ষ কুতুবদিয়া উপজেলা ক্রীড়া সংস্থাকে ৪১-৩০ পয়েন্টে হারিয়ে ১ম বারের মত কাবাডি প্রতিযোগিতার শিরোপা ঘরে তুলেছে চকরিয়া উপজেলা ক্রীড়া সংস্থা। ফাইনাল খেলা শেষে ট্রফি বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন দলের হাতে চ্যাম্পিয়ন ট্রফি ও মেডেল তুলে দেন পুলিশ সুপার ও জেলা ক্রীড়া সংস্থার সিনিয়র সহ-সভাপতি শ্যামল কুমার নাথ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে রানার্স আপ দলের হাতে ট্রফি ও মেডেল তুলেদেন জেলা ক্রীড়া সংস্থা সাধারণ সম্পাদক অনুপ বড়ুয়া অপু। টূর্নামেণ্ট সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন কুতুবদিয়া উপজেলার তানজিল। অতিথিগণ তাকে তিন হাজার টাকার প্রাইজমানি প্রদান করেন।

আইজিপি কাপ আন্তঃ উপজেলা যুব কাবাডি

আইজিপি কাপ আন্তঃ উপজেলা যুব কাবাডি

টুর্ণামেণ্ট কমিটির সদস্য সচিব ও জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য রতন দাশের সঞ্চালনায় অনুষ্ঠিত ট্রফি বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য ও ফুটবল সম্পাদক এ.কে.এম রাশেদ হোছাইন নান্নু, জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য যথাক্রমে আলী রেজা তসলীম, শাহিনুল হক মার্শাল, ও চকরিয়া উপজেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আলমগীর হোসেনসহ অন্যান্য উপজেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তাবৃন্দ।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/01/BGB-Rafiq-24-1-23.jpeg

বিপুল পরিমাণ পপিক্ষেত ধ্বংস করল বিজিবি

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম : পার্বত্য জেলা বান্দরবানে থানচি উপজেলা গহীণ অরণ্যে মাদক দ্রব্য প্রস্তুতকারক ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/