সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / আবারও টলিউডের ছবিতে সোহানা সাবা

আবারও টলিউডের ছবিতে সোহানা সাবা

সোহানা সাবা। ছবি: সংগৃহীত

টলিউডের নন্দিত নির্মাতা হরনাথ চক্রবর্তীর নতুন ছবিতে চুক্তিবদ্ধ হলেন বাংলাদেশের প্রশংসিত অভিনেত্রী সোহানা সাবা। ১৯৭১ সালের বাংলাদেশের মুক্তিযুদ্ধ চলাকালীন সময়ে দুই বাংলার দুই পরিবারের মধ্যে ঘটা সত্য ঘটনা অবলম্বনে নির্মিত হচ্ছে ‘এপার ওপার’ নামের একটি বিশেষ চলচ্চিত্র। যার প্রধান নারী চরিত্রে পাওয়া যাবে সোহানা সাবাকে।

সাবার বিপরীতে বড় পর্দায় অভিষেক হচ্ছে ভারতের জনপ্রিয় বাংলা সিরিয়াল ‘ওগো বিদেশিনী’র নায়ক সৌরভ চট্টপাধ্যায়ের। সাবা জানান, আগামী সপ্তাহ থেকে ভারতের বিভিন্ন লোকেশনে সিনেমাটির শুটিং শুরু হচ্ছে। এটি একটি সামাজিক-রাজনৈতিক ও মানবিক গল্পের সিনেমা বলে তিনি জানান।

সাবা বলেন, ‘হরনাথ চক্রবর্তী অনেক বিখ্যাত একজন নির্মাতা। তার সঙ্গে কাজ করা মানে স্বপ্নটাকে ছোঁয়ার মতোই। সেসঙ্গে ছবিটি হচ্ছে আমাদের মুক্তিযুদ্ধকেন্দ্রিক একটি সত্য ঘটনা অবলম্বনে। আমি খুব খুশি। আশা করছি এটি আমার অভিনয় ক্যারিয়ারে নতুন মাত্রা যোগ করবে।’

প্রসঙ্গত, অয়ন চক্রবর্তীর পরিচালনায় ‘ষড়রিপু’ ছবির মাধ্যমে টলিউডে পা রেখেছেন ঢালিউডের সাবা। ছবিটি গেল বছর মুক্তি পায় সেখানে এবং বেশ প্রশংসা কুড়ান সমালোচকদের। সেই ধারাবাহিকতায় এবার তার ক্যারিয়ারে যোগ হচ্ছে টলিউডের ২য় ছবি।

এই প্রসঙ্গে সাবা বলেন, ‘এ বছর আমি টলিউডের আরও কয়েকটি ছবির সঙ্গে যুক্ত হচ্ছি। চূড়ান্ত হলেই জানাবো। তবে তার আগে ‘এপার ওপার’-এর কাজে মন দিতে চাই।’

‘এপার ওপার’ ছবিটির সংগীত পরিচালনা করছেন দেবজ্যোতি মিশ্র আর এটি নির্মিত হচ্ছে এএনএম গ্লোবাল ফিল্মস-এর ব্যানারে। ছবিটি প্রযোজনার সঙ্গে জড়িত রয়েছে বাংলাদেশের ব্রিজ লিমিটেড নামের একটি প্রতিষ্ঠান।

সূত্র:শামীমা সীমা/priyo.com,ডেস্ক।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

পোকখালী ইউপি চেয়ারম্যান রফিক আহমদ কারাগারে

নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও : কক্সবাজারের ঈদগাঁও উপজেলার পোকখালী ইউনিয়নের নব নির্বাচিত ইউপি চেয়ারম্যান রফিক আহমদকে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/