সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / নির্বাচন সংক্রান্ত / ইউপি নির্বাচন- লামায় ৩২৮ প্রার্থীর মনোনয়নপত্র জমা

ইউপি নির্বাচন- লামায় ৩২৮ প্রার্থীর মনোনয়নপত্র জমা

Election preparations start

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা :

বাংলাদেশ নির্বাচন কমিশন কর্তৃক ঘোষিত তফসিল মতে ৩য় দফায় আগামী ২৩ এপ্রিল লামা উপজেলা ইউপি নির্বাচন অনুষ্ঠিত হবে। তফসিল ঘোষণার পর থেকে উৎসবমূখর পরিবেশে লামা উপজেলায় ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে ২৮, সংরক্ষিত ৬৭ ও সাধারন সদস্য পদে ২৩৩ জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

লামা উপজেলার মোট সাতটি ইউনিয়ন পরিষদে এক সাথে অনুষ্ঠিত হবে নির্বাচন।

নির্বাচন অফিস সূত্রে জানা যায়, ১নং গজালিয়া ইউনিয়নে চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান ও আওয়ামীলীগ মনোনীত প্রার্থী বাথোয়াইচিং মার্মা, ইউনিয়ন পরিষদ সদস্য ও বিএনপি মনোনীত মংক্যচিং চৌধুরী, জেএসএস নেতা চচিমং মার্মা সহ সংরক্ষিত সদস্য ১০জন এবং সাধারন সদস্য ২৯জন।

২নং লামা সদর ইউনিয়নে চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান ও আওয়ামীলীগের মনোনীত প্রার্থী মিন্টু কুমার সেন, বিএনপি প্রার্থী মোঃ রবিউল হোসেন ভূঁইয়া ও জাতীয় পার্টি সমর্থিত প্রার্থী আব্দু রহমান সহ সংরক্ষিত মহিলা সদস্য পদে ৮জন ও সাধারন সদস্য পদে ২৮ জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন।

৩নং ফাঁসিয়াখালী ইউনিয়নে চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান ও বিএনপি মনোনীত প্রার্থী মোঃ জাকের হোসেন মজুমদার, আওয়ামীলীগ নেতা ও মনোনীত প্রার্থী খায়রুল বশর এবং জাতীয় পার্টি মনোনীত প্রার্থী শামসুল ইসলাম মনোনয়নপত্র সংগ্রহ করেন।

সংরক্ষিত মহিলা সদস্য পদে ১৩জন ও সাধারন সদস্য পদে ৪০জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন।

৪নং আজিজনগর ইউনিয়নে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী আওয়ামীলীগ নেতা নুরুচ্ছফা, আওয়ামীলীগ নেতা ও মনোনীত প্রার্থী জসিম উদ্দিন, বর্তমান চেয়ারম্যান ও বিএনপি’র মনোনীত প্রার্থী নাজেমুল ইসলাম চৌধুরী, বিএনপি বিদ্রোহী প্রার্থী মোঃ সামছুল কিবরিয়া সুমন সহ সংরক্ষিত মহিলা সদস্য পদে ৯জন ও সাধারন সদস্য পদে ৩৯জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন।

৫নং সরই ইউনিয়নে চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান ও বিএনপি মনোনীত প্রার্থী ফরিদুল আলম, স্বতন্ত্র প্রার্থী সাবেক চেয়ারম্যান মোহাম্মদ আলী, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা নুরুল আলম সহ সংরক্ষিত মহিলা সদস্য পদে ৯জন ও সাধারন সদস্য পদে ২৮জন মনোনয়নপত্র সংগ্রহ করেন।

৬নং রুপসীপাড়া ইউনিয়নে চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান ও আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ছাচিংপ্রু মার্মা, বিএনপি মনোনীত প্রার্থী মোঃ রফিকুল ইসলাম, জাতীয় পার্টির মনোনীত হাবিবুর রহমান, আওয়ামী লীগ নেতা বিশ্বজিত বড়ুয়া, সাবেক চেয়ারম্যান ও জেএসএস সমর্থিত চাহ্লাখইন মার্মা এবং আওয়ামীলীগ নেতা মোঃ শহিদ। সংরক্ষিত মহিলা সদস্য পদে ৮জন ও সাধারন সদস্য পদে ৩২জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন।

৭নং ফাইতং ইউনিয়নে চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান ও বিএনপি মনোনীত প্রার্থী সামছুল আলম, স্বতন্ত্র প্রার্থী আব্দু জলিল, মোঃ হেলাল উদ্দিন, জাতীয় পার্টি সমর্থিত প্রার্থী মোঃ আবু তাহের, আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জালাল উদ্দিন ও ইসলামি শাসনতন্ত্র সমর্থিত মুকতি শওকত সহ সংরক্ষিত মহিলা সদস্য পদে ১০জন, সাধারন সদস্য পদে ৩৭জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

পোকখালী ইউপি চেয়ারম্যান রফিক আহমদ কারাগারে

নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও : কক্সবাজারের ঈদগাঁও উপজেলার পোকখালী ইউনিয়নের নব নির্বাচিত ইউপি চেয়ারম্যান রফিক আহমদকে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/