সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / ইউপি সদস্যকে মামলায় জড়ানোয় টইটংয়ে এলাকাবাসির মানববন্ধন ও সমাবেশ

ইউপি সদস্যকে মামলায় জড়ানোয় টইটংয়ে এলাকাবাসির মানববন্ধন ও সমাবেশ

এম.ছগির আহমদ আজগরী; পেকুয়া :

কক্সবাজারের পেকুয়া উপজেলার টইটং ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের বারবার নির্বাচিত জনপ্রিয় ইউপি সদস্য যুবনেতা শাহাদাত হোসেনকে ষড়যন্ত্রমূলকভাবে মামলায় জড়িয়ে হয়রানীর প্রতিবাদে বৃহস্পতিবার (৮জুন) নাপিতখালী সড়কে মানববন্ধন ও সমাবেশ করেছে এলাকাবাসীরা।

বৃহস্পতিবার দুপুর ১টা থেকে ২টা পর্যন্ত সড়কে দাঁড়িয়ে মানববন্ধন ও সমাবেশে এলাকার শত শত নারী-পুরুষসহ সর্বস্তরের জনসাধারণ। সমাবেশে স্থানীয়রা তাদের ওয়ার্ড়ের জনপ্রিয় ইউপি সদস্য ও নাপিতখালী গ্রামের জাকের হোসেন চৌধুরীর পুত্র শাহাদাত হোসেনকে গত কয়েক দিন পূর্বে পেকুয়া থানায় দায়েরকৃত একটি মামলায় অহেতুক আসামী করে হয়রানী করা হচ্ছে। টইটং ইউনিয়নের সোনাইছড়ি রমিজ পাড়া গ্রামের অস্ত্র উদ্ধার ও এক ব্যক্তি গুলিবিদ্ধের ঘটনার দিন শাহাদাত মেম্বার এলাকার বাইরে ছিল। এরপরেও টইটং ইউপি চেয়ারম্যানের রোষানলের শিকার হয়ে ওই ঘটনার মামলায় আসামী করা হয়েছে শাহাদাত মেম্বারকে।

এলাকাবাসীরা মানববন্ধনে উপস্থিত লোকজন ক্ষোভ প্রকাশ করে বলেন, শাহাদাত মেম্বারকে টইটং ইউপির চেয়ারম্যান নানাভাবে একের পর এক মামলায় জড়িয়ে অব্যাহতভাবে হয়রানী করছেন। গত ইউপি নির্বাচনের সময় বিপুল ভোটে ইউপি সদস্য নির্বাচিত হওয়ার পর থেকে শাহাদাত মেম্বার এলাকার বাইরে রয়েছে। এরপরেও টইটং ইউনিয়নের বিভিন্ন গ্রামে পাড়া মহল্লায় বিভিন্ন সংগঠিত ঘটনায় জড়িয়ে মামলার আসামী করা হয়।

মানববন্ধন ও সমাবেশে টইটং ইউনিয়নের বিভিন্ন শ্রেণী পেশার লোকজন উপস্থিত ছিলেন। সমাবেশে স্থানীয়রা শাহাদত মেম্বারের বিরুদ্ধে দায়েরকৃত সকল প্রকার ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহারের জন্য সংশ্লিষ্ট প্রশাসনের প্রতি জোর দাবী জানিয়েছেন।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

পোকখালী ইউপি চেয়ারম্যান রফিক আহমদ কারাগারে

নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও : কক্সবাজারের ঈদগাঁও উপজেলার পোকখালী ইউনিয়নের নব নির্বাচিত ইউপি চেয়ারম্যান রফিক আহমদকে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/