সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / শিক্ষা-দিক্ষা / ঈদগাঁওতে অরবিট মডেল স্কুলের পুরস্কার বিতরণ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

ঈদগাঁওতে অরবিট মডেল স্কুলের পুরস্কার বিতরণ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

এম আবুহেনা সাগর; ঈদগাঁও :

কক্সবাজার সদর উপজেলার ঈদগাঁওতে অরবিট মডেল স্কুলের বার্ষিক ক্রীড়া ও সাহিত্য সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও অভিভাবক সমাবেশ ৫ এপ্রিল সকাল দশটায় স্কুল প্রাঙ্গনে রাজনীতিবীদ ও বীর মুক্তিযোদ্ধা মাষ্টার নুরুল আজিমের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন- কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান লে: কর্ণেল (অব:) ফোরকান আহমদ।

বিশেষ অতিথিদের মাঝে বক্তব্য রাখেন- জেলা পরিষদ সদস্য সোহেল জাহান চৌধুরী, ব্যবসায়ী আবু তৈয়ব চৌধুরী, সমাজ সেবক নুরুল হুদা, শিক্ষানুরাগী আমানুল হক হেলালী, স্কুল কমিটির সদস্য এবাদুল ইসলাম, জমিদার সিরাজুল ইসলাম।

শুরুতে স্বাগত বক্তব্য রাখেন- অরবিট স্কুলের প্রধান শিক্ষক ও প্রতিষ্টাতা হাকিম আলী। শিক্ষকদের উপস্থিত ছিলেন- মনছুর আলম, হাসান আলী, আবদু রাজ্জাক,আরফান উল্লাহ, তামিম, শরীফুল আলম, নয়ন দাশ, সাদিয়া মমতাজ, রুপসা পাল, সারমিন সাকি।

এ অনুষ্টানে অন্যদের মাঝে অংশ নেন- ঈদগাহ রিপোটার সোসাইটির সাবেক সভাপতি এম আবুহেনা সাগর, বর্তমান সভাপতি শাহিদ মোস্তফা শাহিদ, সাংগঠনিক সম্পাদক মুফিজুল ইসলাম মফিসহ স্কুলের বিপুল সংখ্যক শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ।

অনুষ্টানের সূচনাতে গানের তালে তালে নৃত্য পরিবেশন ও গান করেন ক্ষুদে শিক্ষার্থীরা। অতিথিদেরকে নান্দনিক ডিসপ্লের মাধ্যমে বরণ করে নেওয়া হয়। পরে অতিথিরা বিভিন্ন ইভেন্টে উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

দৈনিক যুগান্তরের কক্সবাজার প্রতিনিধি জসিম উদ্দিনের পিতার মৃত্যু : বিভিন্ন মহলের শোক

  নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও : দৈনিক যুগান্তরের কক্সবাজার জেলা প্রতিনিধি জসিম উদ্দিনের পিতা হাজী নূর ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/