সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / ঈদগাঁওতে জমি সংক্রান্ত বিরোধে হামলার ঘটনায় আটক ১

ঈদগাঁওতে জমি সংক্রান্ত বিরোধে হামলার ঘটনায় আটক ১

এম আবুহেনা সাগর; ঈদগাঁও :

কক্সবাজার সদর উপজেলার ঈদগাঁওতে জায়গা জমি সংক্রান্ত বিরোধে হামলার ঘটনায় প্রধান আসামীকে আটক করেছে তদন্ত কেন্দ্রের পুলিশ।

জানা যায়, ১০ নভেম্বর রাত আনুমানিক নয়টার দিকে ঈদগাঁও বাসষ্টেশনস্থ ইসলামী ব্যাংক সংলগ্ন স্থান থেকে গোপন সংবাদের ভিক্তিতে ঈদগাঁও ইউনিয়নের জঙ্গল মাছুয়াখালী মুরাপাড়া এলাকার মৃত মোহাম্মদ শফির পূত্র নাজির আহমদ (৩৫)কে আটক করে তদন্ত কেন্দ্রের এস আই দেবাশীষ সরকার।

এদিকে ৬ নভেম্বর উপরোক্ত এলাকায় জায়গা জমি সংক্রান্ত ঘটনার রেশ ধরে মৃত আলী সাক্তারের পূত্র অসহায় রমিজ আহমদের বসতঘরে দিনদুপুরে প্রতিপক্ষ পাশ্বর্বতী নাজির আহমদ ও তাঁর স্ত্রী জান্নাতুল ফেরদৌস অনধিকার ভাবে প্রবেশ করে লোহার রড় ও লাটি দিয়ে ব্যাপক মারধর পূর্বক মাথা ফাটার পর হাত ভেঙ্গে দেয় রমিজকে। এ সময় রমিজের স্ত্রী হামলার প্রতিবাদ করলে তাকেও অকথ্য ভাষায় গালিগালাজসহ নানা হুমকি দুমকি প্রদান করে। এ পরিকল্পিত হামলার ঘটনায় গত ৯ নভেম্বর সদর মডেল থানায় জখমপ্রাপ্ত রমিজের পূত্র আবদুল মান্নান বাদী হয়ে নাজির আহমদকে প্রধান করে চারজনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করে। এতে একজন আটক হলেও অন্যরা বীরদর্পে রয়েছে এলাকাতে। মামলার পরদিন রাতে প্রধান আসামীকে আটক করায় সংশ্লিষ্ট পুলিশকে সাধুবাদ জানান ভোক্তভোগির পরিবার।

এ বিষয়ে এস আই দেবাশীষ সরকারের মুঠোফোনে সংযোগ না পাওয়ায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগাঁওর সংবাদকর্মী আবু হেনা সাগরের মাতা অসুস্থ : দোয়া কামনা 

  বার্তা পরিবেশক : কক্সবাজারে ঈদগাঁও উপজেলার সংবাদকর্মী এম আবুহেনা সাগরের মাতা অসুস্থ হয়ে চট্টগ্রামের ইবনে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/