সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / ঈদগাঁওতে জামায়াত নেতা মাওলানা নুরুল আজিমের পদত্যাগ

ঈদগাঁওতে জামায়াত নেতা মাওলানা নুরুল আজিমের পদত্যাগ

নিজস্ব প্রতিবেদক; ঈদগাঁও :

কক্সবাজার সদর উপজেলার ঈদগাঁও সাংগঠনিক উপজেলা বাংলাদেশ জামায়াতে ইসলামীর এক নেতা দল থেকে পদত্যাগ করেছেন। তিনি জামায়াতে ইসলামীর ইউনিয়ন পর্যায়ের পদে অধিষ্ঠিত ছিলেন পদত্যাগের পূর্ব পর্যন্ত।

লিখিত পদত্যাগ পত্র সূত্রে জানা যায়, বাংলাদেশ জামায়াতে ইসলামীর ঈদগাঁও ইউনিয়ন শাখার নেতা মওলানা নুরুল আজিম ব্যক্তিগত ও পারিবারিক বিভিন্ন সমস্যা উল্লেখ করে দলের সদস্য পদ থেকে তাকে অব্যবহিত দেয়ার অনুরোধ জানিয়ে ঈদগাঁও সাংগঠনিক উপজেলা জামায়াতে ইসলামীর আমীর বরাবরে আবেদন করেন বিগত ৩জনু।

পদত্যাগী জামায়াত নেতার সাথে কথা হলে তিনি জানায়, ব্যক্তিগত ও পারিবারিক বিভিন্ন সমস্যা এবং তিনি দীর্ঘদিন যাবৎ শিক্ষকতার মতো মহান পেশায় ঈদগাহ শাহ জব্বারিয়া আদর্শ দাখিল মাদ্রাসার সহকারি প্রধানের (সহ সুপার) পদে নিয়োজিত আছেন। তাই উক্ত শিক্ষা প্রতিষ্ঠানের উত্তরোত্তর উন্নতি ও পারিবারিক কাজে পর্যাপ্ত সময় দিতে তিনি দল থেকে পদত্যাগের এ সিদ্ধান্ত নিয়েছেন।

দল এ পদত্যাগ পত্র গ্রহণ করেছে কিনা জানতে চাইলে বলেন, গ্রহণ করা না করা এটা দলের সিদ্ধান্ত। তবে তিনি উক্ত তারিখ থেকে এ দলের যাবতীয় কার্যক্রম থেকে সম্পূর্ণ বিরত বলে জানান।

এ ব্যাপারে জব্বারিয়া মাদ্রাসা সুপার মনছুর আলম তার মাদ্রাসার সহ-সুপার জামায়াত থেকে পদত্যাগের সত্যতা নিশ্চিত করেন এ প্রতিবেদককে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

লামায় জমি নিয়ে বিরোধে জের ধরে ১ জনকে কুপিয়ে খুন, আহত ৭

  মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম :জমি নিয়ে বিরোধের জের ধরে বান্দরবানের লামা উপজেলায় দুপক্ষের সংঘর্ষের ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/