সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / ঈদগাঁওতে প্রতিবন্ধি ও অসহায়দের মাঝে কক্সভিউ ডট কম’র উদ্যোগে সাবান-টিস‍্যু বিতরণ

ঈদগাঁওতে প্রতিবন্ধি ও অসহায়দের মাঝে কক্সভিউ ডট কম’র উদ্যোগে সাবান-টিস‍্যু বিতরণ

নিজস্ব প্রতিবেদক; ঈদগাঁও :

করোনার এই মহামারী দূর্যোগেও জেলা সদরের ঈদগাঁওতে প্রতিবন্ধি ও অসহায় লোকজনের মাঝে সাবান ও মসজিদে টিস‍্যু বিতরণ করা হয়েছে।

১৩ই এপ্রিল বিকেলে পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল www.coxviwe.com এর উদ্যোগে ঈদগাঁও বাজারে প্রতিবন্ধি ও অসহায় লোকজন এর মাঝে সাবান আর মসজিদে টিস‍্যু বিতরণ করা হয়েছে। সাবান পেয়ে লোকজন খুশিতে উৎফুল্ল হয়ে পড়েন। সে সাথে শাররিক দূরত্ব বজায়, অপ্রয়োজনে বাড়ী থেকে বের না হওয়ার পরার্মশ প্রদান করা হয়।

বিতরণকালে অংশ নেন, কক্সভিউ ডট কম’র ঈদগাঁওস্থ নিজস্ব প্রতিবেদক এম আবুহেনা সাগর, গণমাধ্যমকর্মী মফিজুল ইসলাম মফি। ততে সার্বিক সহযোগিতা করেন, কক্সভিউ নিউজ ডটকমের প্রকাশক এডমিন মুহাম্মদ শফিকুল ইসলাম।

এদিকে করোনার এ দূর্যোগেও পাঠকের সমাজের পাশে থেকে সবর্দা সত্য সংবাদ প্রকাশে এগিয়ে যাচ্ছেন কক্সভিউ নিউজ ডটকম।

গত ২৪শে মার্চ থেকে ঈদগাঁও বাজারের দোকান পাঠ বন্ধ করেছেন প্রসাশন। সেই থেকে করোনা ভাইরাসের ব্যাপারে সচেতনতা করে আসছেন ও ত্রাণ তৎপরতার নিউজ অতীব গুরুত্বের সাথে প্রচার করে জনগণের পাশে রয়েছে। এ দূর্যোগে যখন নিউজ তখনই আপডেট দিয়ে বৃহত্তর ঈদগাঁও এলাকার পাঠক সমাজের মন জয় করে যাচ্ছেন। অনলাইনে প্রচারিত নিউজের মাধ্যমে জনগণ চলমান করোনা ভাইরাস পরিস্থিতি সম্পর্কে সর্বশেষ আপডেট সংবাদ পাচ্ছেন এবং নিরাপদে বাড়ীতে অবস্থান করা লোকজন নানাভাবে উপকৃত হচ্ছেন।

কক্সবাজার থেকে প্রকাশিত দৈনিক সকল প্রিন্ট পত্রিকা বন্ধ থাকার পর ও কক্সভিউ ডট কম নিউজ পোর্টালের কল্যাণে সংবাদসহ যাবতীব তথ্য-সুবিধা পাচ্ছে বিশ্ববাসী।

করোনা ভাইরাস প্রতিরোধে বাড়ীতে নিরাপদে অবস্থান সম্পর্কিত তথ্যাদি প্রতিক্ষণে প্রতিমুহুর্তে প্রচার করা হচ্ছে কক্সভিউ ডট কম।

এই অনলাইনের সাথে জড়িত সংশ্লিষ্ট সকলকে সাধুবাদ জানান এলাকার পাঠক সমাজ।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

লামায় জমি নিয়ে বিরোধে জের ধরে ১ জনকে কুপিয়ে খুন, আহত ৭

  মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম :জমি নিয়ে বিরোধের জের ধরে বান্দরবানের লামা উপজেলায় দুপক্ষের সংঘর্ষের ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/