সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / নির্বাচন সংক্রান্ত / ঈদগাঁওতে বিরতিহীন প্রচার প্রচারণায় নৌকা মনোনীত প্রার্থী কায়সারুল হক জুয়েল

ঈদগাঁওতে বিরতিহীন প্রচার প্রচারণায় নৌকা মনোনীত প্রার্থী কায়সারুল হক জুয়েল

এম আবুহেনা সাগর; ঈদগাঁও :

কক্সবাজার সদর উপজেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ ও জননেত্রী শেখ হাসিনার মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী কায়সারুল হক জুয়েল বৃহত্তর ঈদগাঁওর বিভিন্ন স্থানে গণসংযোগও পথসভা অব্যাহত রেখেছেন। দল মত নির্বিশেষে ভোট চাইতে গিয়ে শত শত জনতার ভালবাসায় সিক্ত হন এ প্রার্থী। তিনি সকলের কাছে শেখ হাসিনার মনোনীত প্রার্থী হিসেবে নৌকা মার্কায় ভোট ভিক্ষা করেন এবং জয়ী হয়ে তিনি সেবা করার সুযোগ চান।

উপজেলা নিবার্চনকে সামনে রেখে ইসলামপুর, ইসলামাবাদ, জালালাবাদ, চৌফলদন্ডী, পোকখালী, ভারুয়াখালী ও ঈদগাঁও ইউনিয়নের প্রত্যান্ত গ্রামাঞ্চলে নৌকা মনোনীত প্রার্থী জুয়েল মহাব্যস্ত সময় পার করে যাচ্ছেন। দুরন্তপনায় ছুটে চলছে প্রতিটি পাড়া মহল্লায় ভোটের প্রার্থনায় ভোটারের কাছে। বণাঢ্য রাজনৈতিক পরিবারের সন্তান জুয়েল সাম্প্রতিক সময় ধরে শহর এলাকার পাশাপাশি সদরের বিভিন্ন ইউনিয়নের মাঠে ঘাটে নিবার্চনী প্রচার প্রচারণা, গণসংযোগ ও পথসভা করে যাচ্ছে রীতিমত। তার সাথে সাধারন ভোটারের পাশাপাশি জেলা, উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের নেতাদেরও দেখা যাচ্ছে। গ্রামীণ জনপদে প্রচারণায় পুরুষের ন্যায় নারীরা ও থেমে নেই।

২৩ মার্চ বিকেলে ঈদগাঁও বাঁশঘাটা, রাত্রীকালীন সময়ে ইসলামপুরে নৌকার সর্মথনে পথসভা হয়। এতে বিপুল সংখ্যক লোকজনের সমাগম ঘটে। এসময় উপস্থিত ছিলেন, জেলা আ,লীগ নেতা ও সাবেক উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম, সদর আ,লীগ উপদেষ্টা মাষ্টার নুরুল আজিম, জেলা পরিষদ সদস্য সোহেল জাহান চৌধুরী, ইসলামাবাদ চেয়ারম্যান নুর ছিদ্দিক, ঈদগাঁও আ,লীগ সাধারণ সম্পাদক তারেক আজিজ, ইসলামাবাদ সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, সদর সেচ্ছাসেবকলীগের সভাপতি এডভোকেট একরামুল হুদা, ইসলামপুর আ,লীগ সভাপতি মনজুর আলম, সাধারণ সম্পাদক শাহজাহান চৌধুরী, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক রাজিবুল হক চৌধুরী রিকোসহ আরো অনেকে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2024/05/Election-Sagar-6-5-24.jpg

ঈদগাঁও উপজেলা নির্বাচনে চারজন চেয়ারম্যান প্রার্থীর মধ্যে দ্বিমুখী লড়াইয়ের আভাস

  এম আবু হেনা সাগর;ঈদগাঁও : অবশেষে বহুল প্রত্যাশিত কক্সবাজারের নবসৃষ্ট উপজেলা পরিষদ নির্বাচনে চারজন ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/