সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / ঈদগাঁওতে শ্রমিকলীগ সভাপতি ছোটন রাজার কোটি টাকার মানহানির অভিযোগে লিগ্যাল নোটিশ

ঈদগাঁওতে শ্রমিকলীগ সভাপতি ছোটন রাজার কোটি টাকার মানহানির অভিযোগে লিগ্যাল নোটিশ

নিজস্ব প্রতিবেদক; ঈদগাঁও :

কোটি টাকার মানহানির অভিযোগ এনে কক্সবাজার সদর উপজেলার পোকখালী মধ্যম পোকখালী উত্তরপাড়া এলাকার মৃত কবির আহমদের ছেলে সাহাব উদ্দিনকে লিগ্যাল নোটিশ দিয়েছেন জাতীয় শ্রমিক লীগ ঈদগাঁও সাংগঠনিক উপজেলা সভাপতি আমজাদ হোসেন ছোটন রাজা।

১১ সেপ্টেম্বর ছোটন রাজার পক্ষে লিগ্যাল নোটিশ প্রদান করেন কক্সবাজার জেলা ও দায়রা জজ আদালতের বিজ্ঞ আইনজীবী সিরাজুল ইসলাম (৪)।

আমজাদ হোসেন ছোটন রাজা কক্সবাজার সদরের ইসলামাবাদ ইউনিয়নের খোদাই বাড়ির বাসিন্দা বীর মুক্তিযোদ্ধা ও সদর উপজেলা আওয়ামী লীগের প্রয়াত সাধারণ সম্পাদক এসটিএম রাজা মিয়ার সুযোগ্য সন্তান।

আমজাদ হোসেন ছোটন রাজার পক্ষে নিয়োজিত আইনজীবী সিরাজুল ইসলাম লিগ্যাল নোটিশে বলেছেন, অভিযুক্ত সাহাব উদ্দিন পূর্বশত্রুতা বশতঃ মক্কেল আমজাদ হোসেন ছোটন রাজার বিরুদ্ধে বেশ কয়েকটি পত্রিকায় ৪,৩১,০০০ টাকা আত্মসাতের ভুয়া অভিযোগ উত্থাপন করে সংবাদ প্রকাশ করে সুনাম ক্ষুণ্ণ করেছেন। আমার মক্কেলের পিতা একজন বীর মুক্তিযোদ্ধা, ১৯৭০ কক্সবাজার সরকারি কলেজের ভিপি ছিলেন। মৃত্যুর আগ পর্যন্ত তিনি কক্সবাজার সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন। তার চাচা ফিরোজ আহমদও একজন বীর মুক্তিযোদ্ধা। আমার মক্কেল স্থানীয় সরকার বিভাগ ও জেলা পরিষদের একজন প্রতিষ্ঠিত প্রথম শ্রেণীর ঠিকাদার ও ব্যবসায়ী।গত সদর উপজেলা পরিষদ নির্বাচনে তিনি ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করেন।

তিনি ‘আমরা মুক্তিযোদ্ধার সন্তান’ কক্সবাজার জেলার সভাপতি, ঈদগাঁও সাংগঠনিক উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক, ইসলামাবাদ তালিমুল কুরআন দাখিল মাদ্রাসার সভাপতি, ইসলামাদের বক্তার আহমদ মডেল কেজি স্কুলের সভাপতি, বৃহত্তর ঈদগাঁও জীপ মালিক সমিতির সভাপতি, বৃহত্তর ঈদগাঁও-ঈদগড়-বাইশারী জিটু মালিক সমিতির সভাপতি, উত্তরাবাদ জামে মসজিদ কমিটির সাধারণ সম্পাদক, কেন্দ্রীয় বঙ্গবন্ধু শিশু কিশোর মেলাসহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের শীর্ষস্থানীয় পদে দীর্ঘকাল থেকে জনসভা ও মানব কল্যাণমূলক কাজে সম্পৃক্ত রয়েছেন।

সাহাব উদ্দিন আমার মক্কেলের রাজনৈতিক প্রতিপক্ষ গনের পক্ষে গিয়ে সম্পূর্ণ মিথ্যা, ভিত্তিহীন ও কোনো ধরণের বৈধ ডকুমেন্ট ছাড়া পত্রিকায় সংবাদ প্রকাশ করে কোটি টাকার মানহানি করেছেন। বিবাদি সাহাব উদ্দিনকে আগামী ১৫ দিনের মধ্যে নিজের ভুল স্বীকার করে ক্ষমা প্রার্থনার জন্য ডাকযোগে পাঠানো লিগ্যাল নোটিশে অ্যাডভোকেট সিরাজুল ইসলাম বলেছেন। অন্যথায় ফৌজদারী আদালতে মানহানির মামলা করবেন বলে জানিয়ে দিয়েছেন।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

দৈনিক যুগান্তরের কক্সবাজার প্রতিনিধি জসিম উদ্দিনের পিতার মৃত্যু : বিভিন্ন মহলের শোক

  নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও : দৈনিক যুগান্তরের কক্সবাজার জেলা প্রতিনিধি জসিম উদ্দিনের পিতা হাজী নূর ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/