সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / ঈদগাঁওর কালিরছড়া থেকে আবারো ৬টি গরু চুরি : জনমনে আতংক

ঈদগাঁওর কালিরছড়া থেকে আবারো ৬টি গরু চুরি : জনমনে আতংক

গরু চুরি

এম আবু হেনা সাগর; ঈদগাঁও :

কক্সবাজার সদর উপজেলার ঈদগাঁওতে আবারো ৬টি গরু চুরিসহ একটি মোবাইল সার্ভিসিং দোকান লুট হওয়ার খবর পাওয়া গেছে। এই নিয়ে সর্বত্র এলাকা জুড়ে চরম আতংক দেখা দিয়েছে।

জানা যায়, ঈদগাঁও ইউনিয়নের কালিরছড়ার চৌধুরী পাড়া থেকে ২১ এপ্রিল রাত আনুমানিক তিনটার দিকে ৮/১০ জনের একটি দূবৃক্তদল ইউনিয়ন কমিউনিটি পুলিশের সাধারণ সম্পাদকের বাড়ির সন্নিকটে মৃত শুক্কুর আহমদ ও নুর আহমদের বাড়ী থেকে ছয়টি গরু চুরি করে নিয়ে যাওয়ার পাশাপাশি একইদিন অল্প সময়ের ব্যবধানে কালিরছড়া বাজারের মোবাইল সার্ভিসিং সেন্টার রাশেদের দোকানে তাকে জিম্মি করে ৮টি মোবাইল, নগদ চার হাজার টাকা সহ ইউসিবি ব্যাংকের একটি চেকবই লুট করে বলে মুঠোফেনে জানান ভূক্তভোগী রাশেদ। আবার স্থানীয় এক ব্যক্তির ডাম্পার গাড়ির ব্যাটারীও চুরি হয়।

এব্যাপারে কালিরছড়া বাজার ব্যবসায়ী পরিচালনা পরিষদের সভাপতি জসিম উদ্দীনের সাথে যোগাযোগ করা হলে তিনি- ছয়টি গরু ডাকাতির পাশাপাশি একটি মোবাইল দোকান লুট করার সত্যতা নিশ্চিত করেন।

অপরদিকে স্থানীয় যুবলীগ নেতা জামিল রাত্রীকালীন সময়ে এ এলাকায় পুলিশি টহল বাড়ানোর জোর দাবী জানান।

অন্যদিকে ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ খায়রুজ্জামানের মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি- কালিরছড়া এলাকা থেকে গরু চুরি হওয়ার কথা স্বীকার করেন।

সচেতন এলাকাবাসীর মতে, স্থানীয় প্রশাসন যদি রাত্রীবেলায় সড়ক-উপসড়কে টহল কার্যক্রম জোরদার রাখে তাহলে কখনো চুরির মত কর্মকান্ড ঘটতে পারে না। তারা প্রশাসনের খাম-খেয়ালীপনাকেও দায় করেন। আবার গ্রামাঞ্চলে চিহ্নিত গরু চোরচক্র প্রশাসনের ধরাছোঁয়া থেকে কেন পার পেয়ে যাচ্ছে, এমন প্রশ্নে ঘুরপাক খাচ্ছে খোদ এলাকাবাসীর মাঝে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

দৈনিক যুগান্তরের কক্সবাজার প্রতিনিধি জসিম উদ্দিনের পিতার মৃত্যু : বিভিন্ন মহলের শোক

  নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও : দৈনিক যুগান্তরের কক্সবাজার জেলা প্রতিনিধি জসিম উদ্দিনের পিতা হাজী নূর ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/