সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / ঈদগাঁওর যুবনেতা মামুন এবার জেলা পর্যায়ের নেতৃত্বে

ঈদগাঁওর যুবনেতা মামুন এবার জেলা পর্যায়ের নেতৃত্বে

নিজস্ব প্রতিবেদক, ঈদগাঁও :

কক্সবাজার জেলা সদরের বৃহত্তর ঈদগাঁওর সফল ছাত্রনেতা ও বর্তমান সময়ে যুবনেতা মামুন সিরাজুল মজিদ এবার উপজেলা পেরিয়ে জেলা পর্যায়ে নেত্বত্বে হাল ধরেছে বহুবছর পর। তিনি সুদীর্ঘ পচিঁশ বছর বিএনপি পরিবারের রাজনীতিতে চষে বেড়াচ্ছেন। দীর্ঘকাল ধরে রাজনীতির সাথে সম্পৃত্ত থাকা দু:সময়ের হেভিওয়েট ত্যাগী ও পরীক্ষিত যুবদল নেতা মামুন জেলা পর্যায়ে নেত্বত্বে আসায় তারই ভক্ত ও দলীয় নেতাকর্মীদের মাঝে হাসির ঝিলিক ফুটে উঠেছে। এলাকা জুড়ে খুশির আমেজ বিরাজ করছে।

এদিকে দলের দু:সময়ের কান্ডারী, মাঠের পরীক্ষিত এ নেতা অনেকটা রাজনৈতিক মাঠে সময় দিয়ে যাচ্ছে নীরবে নিভৃত্তে। এ নিয়ে তৃণমূল পর্যায়ের নেতাকর্মীরা নতুন করে তাকে নিয়ে আশার আলো জাগতে শুরু করেছে। এক সময়ে রাজনৈতিক মাঠের ত্যাগী ও পরিচ্ছন্ন ছাত্রনেতা হয়ে বর্তমানে এ যুবনেতা কর্মীদের পাশে নানা ভাবে সময় ব্যয় করে যাচ্ছে। এদিকে প্রত্যাক্ষ ও পরোক্ষভাবে দলীয় নেতাকর্মীদের সাথে সুসম্পর্ক বজায় রেখে এগিয়ে যাচ্ছে। তিনি জালালাবাদ ইউনিয়নের ছাতিপাড়া এলাকার সম্ভ্রান্ত পরিবারের সন্তান ও দলের দু:সময়ের নিবেদিত প্রাণ কক্সবাজার সদর উপজেলা ছাত্রদলের প্রাক্তন যুগ্ম আহবায়ক, ঈদগাঁও সাংগঠনিক উপজেলা ছাত্রদলের সাবেক সিনিয়র সহ সভাপতি, ঈদগাঁও উপজেলা যুবদলের সাবেক যুগ্ম আহবায়ক ও সিনিয়র সহ সভাপতি এবং বর্তমানে জেলা যুবদলের সদস্য মামুন সিরাজুল মজিদ। তিনি এবার তরুণ প্রজন্ম দল জেলা কমিটির সাধারণ সম্পাদকের নেত্বত্বে উঠে এসেছে। এমনকি দলের চরম দু:সময়ে আন্দোলন সংগ্রামে রাজনৈতিক মামলার শিকারও হয়েছিলেন তিনি।

তৃণমূল নেতাকর্মীদের মতে, এক সময়ের ছাত্রনেতা বর্তমানে যুবনেতা মামুন অনেকটা রাজনৈতিক মাঠে সকলের সাথে সম্পর্ক বজায় রেখে জনপ্রিয়তা অর্জন করে উপজেলা পেরিয়ে জেলা পর্যায়ে একটি অবস্থান সৃষ্টি করেছে। এবার তিনি তরুণ প্রজন্ম দলের হয়ে নিজ এলাকা ছাড়াও জেলার বিভিন্ন উপজেলায় তার কর্মদক্ষতা কাজে লাগিয়ে সাংগঠনিক ভাবে হাটি হাটি পা পা করে সফলতার সাথে এগিয়ে যাচ্ছে।

তবে মামুনের সাথে এ প্রতিবেদকের কথা হলে, দীর্ঘকাল ধরে রাজনৈতিক মাঠে আছেন এবং থাকবেন বলে জানান।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

দৈনিক যুগান্তরের কক্সবাজার প্রতিনিধি জসিম উদ্দিনের পিতার মৃত্যু : বিভিন্ন মহলের শোক

  নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও : দৈনিক যুগান্তরের কক্সবাজার জেলা প্রতিনিধি জসিম উদ্দিনের পিতা হাজী নূর ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/