সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / ঈদগাঁও আ,লীগে সাধারণ সম্পাদক পদে লড়তে চান তারুণ্যের প্রতীক যুবনেতা সাগর

ঈদগাঁও আ,লীগে সাধারণ সম্পাদক পদে লড়তে চান তারুণ্যের প্রতীক যুবনেতা সাগর

নিজস্ব প্রতিবেদক; ঈদগাঁও :

তারুণ্যের প্রতীক সুপরিচিত সাবেক যু্বনেতা ও গণমাধ্যমকর্মী এম আবুহেনা সাগর এবার ঈদগাঁও ইউনিয়ন আ,লীগের সাধারন সম্পাদক প্রার্থী হিসেবে লড়তে চান। আসন্ন ইউনিয়ন সম্মেলন ও কাউন্সিলে এ পদে নিবার্চনের চিন্তা ভাবনা নিয়ে মাঠে অবস্থান করছেন।

তিনি ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড়ের নেতাকর্মী, সাবেক ও বর্তমান যুবলীগ নেতা, ছাত্রলীগ নেতাকর্মীদের সাথে যোগাযোগ রক্ষা করে যাচ্ছেন। তিনি নানামুখী প্রচার-প্রচারণায় এগিয়ে আছেন। তাঁর নেতৃত্ব নিয়ে আ’লীগের তৃণমূলের মাঝে আশার আলো দেখা দিয়েছে। তিনি এবার ইউনিয়ন আ’লীগের কাউন্সিলে সাধারন সম্পাদক পদে লড়তে বৈঠকসহ হরেক রকম কৌশল নিয়ে দুরন্তপনায় সামনে হাটি হাটি পা পা করে এগিয়ে যাচ্ছেন। এমনকি তার সমর্থকদের মাঝেও ব্যাপক উৎসাহ উদ্দীপনা বিরাজ করছে। এছাড়া সাথে রয়েছে দলীয় নেতাকর্মী, আত্মীয়-স্বজন ছাড়াও শুভাকাঙ্খীরা। আবার সাগর ঈদগাঁও ২নং ওয়ার্ড যুবলীগের সাধারন সম্পাদক, ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পালনের পাশাপাশি মুলদল আওয়ামীলীগ অত্র ওয়ার্ড শাখার দীর্ঘবছর সাধারন সম্পাদকের দায়িত্ব পালন করেছিলেন। বর্তমানে ইউনিয়ন আ,লীগের সদস্য হিসেবে রয়েছেন।

এছাড়াও তিনি ঈদগাহ রিপোর্টাস সোসাইটির সাবেক সভাপতি ছিলেন এবং সদর উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির নির্বাহী সদস্য হিসেবে রয়েছেন। দলের কঠিন সময়েও রাজপথে আন্দোলন সংগ্রামে সর্বদা সক্রিয় ছিলেন সাগর। সমর্থন ও নানা পেশার মানুষের দোয়া ও সহযোগিতা কামনা করেছেন তিনি। প্রার্থী হওয়ার পর থেকে কর্মীরা আশায় বুক বাঁধতে শুরু করেছে। সবকিছু বিবেচনা করে আগামী সম্মেলন ও কাউন্সিলে আ’লীগের সাধারণ সম্পাদক পদে তারুণ্যের প্রতীক ও গণমাধ্যমকর্মী এম আবুহেনা সাগর এখন একমাত্র ভরসা,এমনটাই মন্তব্য তৃণমূল কর্মীদের।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2024/05/Khorshida-Jannat-Sagar-14-5-224.jpeg

ইসলামিক ফাউন্ডেশনের ফাহমিদা বেগমের সাথে ঈদগাহ হাই স্কুল প্রধান শিক্ষকের সাক্ষাৎ 

  এম আবু হেনা সাগর; ঈদগাঁও : ইসলামিক ফাউন্ডেশন, কক্সবাজারের উপ-পরিচালক ফাহমিদা বেগমের সাথে ঐতিহ্যবাহী ঈদগাহ ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/