সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / নির্বাচন সংক্রান্ত / ঈদগাঁও ইউনিয়নে আনুষ্ঠানিক স্মার্ট কার্ড বিতরণ

ঈদগাঁও ইউনিয়নে আনুষ্ঠানিক স্মার্ট কার্ড বিতরণ

এম আবুহেনা সাগর; ঈদগাঁও :

কক্সবাজার সদর উপজেলার ঈদগাঁও ইউনিয়নে স্মার্টকার্ড বিতরণ আনুষ্ঠানিক উদ্বোধন হয়েছে। ১৫ জানুয়ারি সকাল দশটায় ঈদগাহ আদর্শ উচ্চ বিদ্যালয়ে এ স্মার্টকার্ড বিতরণের মধ্য দিয়ে উদ্বোধন করা হয়।

এ সময় প্রধান অতিথি হিসাবে ছিলেন, জেলা নির্বাচনী অফিসার মোজাম্মেল হোসেন। বিশেষ অতিথি হিসাবে ছিলেন, উপজেলা নির্বাচন কর্মকর্তা শিমুল শর্মা, ঈদগাঁও ইউনিয়নের চেয়াম্যান আলহাজ্ব ছৈয়দ আলম, ঈদগাহ আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা খুরশিদুল জন্নাতসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

স্মার্ট কার্ড বিতরণের টিম ইনচার্জ আজাদ মনছুরের পরিচালনায় সাংবাদিক কাফি আনোয়ার, শিক্ষক নুরুল আমিন হেলালী, ব্যবসায়ী মনজুরুল হক চৌধুরী, রাজনীতিবিদ হুমায়ুন কবির চৌধুরী হুমু, ব্যবসায়ী জাফর আলম এম এ, ঈদগাহ রিপোর্টার্স সোসাইটির সাবেক সভাপতি এম আবুহেনা সাগর, সহ-সভাপতি শফিউল আলম আজাদ ও সদস্য মিছবাহ উদ্দিনসহ আরো অনেকে অংশ নেন। এ সময় কয়েক রাজনৈতিক নেতৃবৃন্দের হাতে স্মার্ট কার্ড বিতরণে আনুষ্টানিক উদ্বোধন করেন অতিথিবৃন্দরা।

জানা যায়, পূর্বঘোষিত সিডিউল অনুযায়ী ইউনিয়নের ১ ও ২ নং ওয়ার্ড দিয়ে শুরু হয়েছে বিতরণ কার্যক্রম। তার ধারাবাহিকভাবে অন্যান্য ওয়ার্ডগুলো পর্যায়ক্রমে কার্ড প্রদান করা হবে।

১৬ জানুয়ারী ৩ ও ৫ নং ওয়ার্ড, ১৭ জানুয়ারী ৪ ও ৬ নং ওয়ার্ড, ১৮ জানুয়ারী ৭ ও ৮ নং ওয়ার্ড (আংশিক), ২১ জানুয়ারী ৮ নং ওয়ার্ড (আংশিক) ও ৯ নং ওয়ার্ডে বিতরণ করা হবে বলে উপজেলা নির্বাচন অফিসার সূত্রে প্রকাশ।

প্রথম বারের মত স্মাটকার্ড হাতে পেয়ে প্রত্যান্ত গ্রামাঞ্চল থেকে আসা লোকজন মহাখুশিতে উৎফুল্ল হতে দেখা যায়।

 

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2024/05/Khorshida-Jannat-Sagar-14-5-224.jpeg

ইসলামিক ফাউন্ডেশনের ফাহমিদা বেগমের সাথে ঈদগাহ হাই স্কুল প্রধান শিক্ষকের সাক্ষাৎ 

  এম আবু হেনা সাগর; ঈদগাঁও : ইসলামিক ফাউন্ডেশন, কক্সবাজারের উপ-পরিচালক ফাহমিদা বেগমের সাথে ঐতিহ্যবাহী ঈদগাহ ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/