সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / ঈদগাঁও থেকে দুই ইয়াবা ব্যবসায়ী আটক

ঈদগাঁও থেকে দুই ইয়াবা ব্যবসায়ী আটক

প্রতিকী ফটো

নিজস্ব প্রতিবেদক; ঈদগাঁও :

কক্সবাজার সদর উপজেলার ঈদগাঁও পুলিশের মাদক বিরোধী অভিযান অব্যাহত রয়েছে। প্রতিনিয়ত ধরা পড়ছে মাদক কারবারীরা,রেহাই পাচ্ছেনা চুনোপুঁটি থেকে রাঘববোয়ালরা। তার ধারাবাহিকতায় ৭ জুলাই বিকালে ইসলামাবাদ ইউনিয়নের বোয়ালখালী গ্রামে অভিযান চালিয়ে ইসলামপুরের বেলাল উদ্দীনকে ইয়াবা বিক্রিকালে আটক করেন।

সে ইসলামপুর ইউনিয়নের ধর্মেরছড়া এলাকার আবুল বাসার ভুট্টো’র ছেলে। এদিন গোপন সংবাদের ভিত্তিতে এসআই আবু বকর ছিদ্দিক, এএসআই বিলাস সরকারসহ সঙ্গীয় ফোর্স বোয়ালখালী এলাকায় অভিযান চালিয়ে বেলাল উদ্দীনকে ১১০ পিস ইয়াবাসহ আটক করে। পরে বেলালের স্বীকারোক্তি মোতাবেক তার সহযোগী টেকনাফ হ্নীলার পানখালীর মৃত মোঃ আলমের ছেলে মোঃ কাইছারকে ঈদগাঁও বাসস্ট্যান্ডস্থ শ্যামলী কাউন্টার থেকে ৫৫ পিস ইয়াবাসহ আটক করে এএসআই বিলাস সরকার ও মহি উদ্দিন। আটককৃত কাইছার দীর্ঘদিন ধরে ইসলামাবাদের আওয়ালিয়াবাদ এলাকায় শ্বশুর বাড়িতে ঘর জামাই হিসেবে বসাবাস করত।

ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ জানান, আটককৃতরা চিহ্নিত ইয়াবা ব্যবসায়ী বলে পুলিশের কাছে তথ্য ছিল। পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত রয়েছে বলে নিশ্চিত করেন তিনি।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

লামায় পাহাড় কাটার বিরুদ্ধে গভীররাতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান, স্কেভেটর ধ্বংস

  মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম :বান্দরবানের লামায় গভীর রাতে পাহাড় কাটায় ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/